শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম

উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: রাজনীতির মাঠে টিকে থাকতে হলে দরকার সবার আগে গঠনমূলক সমাজসেবা। পাশাপাশি রাজনীতিকে ডাল হিসেবে ব্যবহার না করে মানবতার সেবায় নিয়োজিত থাকা, আর সেই সূত্র ধরেই শিবগঞ্জের একজন উদীয়মান সমাজসেবক, শাহাবাজপুর ইউনিয়ন যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও শাহাবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইব্রাহিমের কথাই বলছিলাম।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে নিজেকে আগাম জানান দিচ্ছেন। এদিকে দ্বাদশ সংসদ নির্বাচন শেষ হওয়ার সাথে সাথে চলতি সময়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জটিল হিসাব নিকাশ শুরু হয়ে গেছে। আর সেই কারণে শিবগঞ্জ উপজেলার মধ্যে আলোচনা হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে।

শুধু তাই নয়, চায়ের দোকানে আলোচনার কেন্দ্র বিন্দু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। অবশ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার মিশন নিয়ে দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে তিনি।

দারুণ সদালাপী ও মিশুক স্বভাবের কারণে ইতিমধ্যে সাধারণ মানুষের কাছে দারুণ গ্রহণ যোগ্যতা পাচ্ছে। আর সেই কারণে আত্ম মানাবতার সেবার এগিয়ে আসছে। ফলে এক প্রান্ত হতে আরেক প্রান্ত পর্যন্ত চলছে গণসংযোগ ও লিফলেট বিতরণ। দোয়া ও ভালবাসা নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে চান মো. ইব্রাহিম।

সম্প্রতি গণসংযোগকালে তিনি বলেন, বর্তমান সরকার ১৫ বছরে অনেক উন্নয়ন করেছেন, যার ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমি নেতা হওয়ার জন্য নয় বরং সাধারণ মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছি।

এলাকার মানুষের অনুরোধে আমি আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছি। এলাকার সন্মানিত ভোটাররা আমাকে যোগ্য মনে হলে সম্মান স্বরূপ ভোট প্রয়োগ করবেন।

আমরা সকলেই একটি পরিবারের লোকজন। তিনি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে উপজেলার দুস্থ ও অসহায় মানুষের মাঝে বেকার ভাতা বাড়ানোসহ অসহায়দের পাশে থেকে সমস্যা সমাধানের জন্য কাজ করে যাবেন এবং এ উপজেলাকে আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সর্বাত্বক ভূমিকা রাখবেন।

এ সময় তিনি উপজেলার সকল জনগণের জন্য সব সময় পাশে থাকবেন বলেও জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com