মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম

উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: রাজনীতির মাঠে টিকে থাকতে হলে দরকার সবার আগে গঠনমূলক সমাজসেবা। পাশাপাশি রাজনীতিকে ডাল হিসেবে ব্যবহার না করে মানবতার সেবায় নিয়োজিত থাকা, আর সেই সূত্র ধরেই শিবগঞ্জের একজন উদীয়মান সমাজসেবক, শাহাবাজপুর ইউনিয়ন যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও শাহাবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইব্রাহিমের কথাই বলছিলাম।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে নিজেকে আগাম জানান দিচ্ছেন। এদিকে দ্বাদশ সংসদ নির্বাচন শেষ হওয়ার সাথে সাথে চলতি সময়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জটিল হিসাব নিকাশ শুরু হয়ে গেছে। আর সেই কারণে শিবগঞ্জ উপজেলার মধ্যে আলোচনা হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে।

শুধু তাই নয়, চায়ের দোকানে আলোচনার কেন্দ্র বিন্দু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। অবশ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার মিশন নিয়ে দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে তিনি।

দারুণ সদালাপী ও মিশুক স্বভাবের কারণে ইতিমধ্যে সাধারণ মানুষের কাছে দারুণ গ্রহণ যোগ্যতা পাচ্ছে। আর সেই কারণে আত্ম মানাবতার সেবার এগিয়ে আসছে। ফলে এক প্রান্ত হতে আরেক প্রান্ত পর্যন্ত চলছে গণসংযোগ ও লিফলেট বিতরণ। দোয়া ও ভালবাসা নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে চান মো. ইব্রাহিম।

সম্প্রতি গণসংযোগকালে তিনি বলেন, বর্তমান সরকার ১৫ বছরে অনেক উন্নয়ন করেছেন, যার ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমি নেতা হওয়ার জন্য নয় বরং সাধারণ মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছি।

এলাকার মানুষের অনুরোধে আমি আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছি। এলাকার সন্মানিত ভোটাররা আমাকে যোগ্য মনে হলে সম্মান স্বরূপ ভোট প্রয়োগ করবেন।

আমরা সকলেই একটি পরিবারের লোকজন। তিনি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে উপজেলার দুস্থ ও অসহায় মানুষের মাঝে বেকার ভাতা বাড়ানোসহ অসহায়দের পাশে থেকে সমস্যা সমাধানের জন্য কাজ করে যাবেন এবং এ উপজেলাকে আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সর্বাত্বক ভূমিকা রাখবেন।

এ সময় তিনি উপজেলার সকল জনগণের জন্য সব সময় পাশে থাকবেন বলেও জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com