বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে যৌতুকের জন্য জীবন নেছা (জীবু) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী জালাল সরকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত গৃহবধূর বাবা জনাব আলী বাদি হয়ে মোহনপুর থানায় স্বামী জালালকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জালাল সরকার (৩৬) সাথে ধুরইল সোনারপাড়া গ্রামের জনাব আলীর মেয়ে জীবন নেছা (২৪) ৭ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে যৌতুকের জন্য স্ত্রী জীবন নেছাকে নিযাতন করত স্বামী জালাল সরকার। নিহত গৃহবধূর বাবার পরিবারের লোকজনের অভিযোগ গত সোমবার ভোরে স্ত্রী জীবন নেছাকে শ্বাসরোধে হত্যার পর জালাল তার ৪ বছরের ছেলেকে নিয়ে ধুরইল বাজারে পান বিক্রয় করতে যান। নিহত গৃহবধূ ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

নিহত গৃহবধূর বাবা জনাব আলী জানান, যৌতুকের জন্য প্রায়ই তার মেয়ে জীবন নেছাকে নির্যাতন করা হতো । এ নিয়ে আমার মেয়ে অনেক দিন আমার বাড়িতে ছিল। পরে তাকে নিয়ে যায় স্বামী জালাল সরকার। মেয়ের সুখের জন্য যৌতুক হিসেবে অনেক টাকা দেয়া হয়েছে। তারপরেও যৌতুকের জন্য আবারও চাপ সৃষ্টি করে।

এর জের ধরে গত সোমবার ( ২৬ জুলাই) ভোররাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ায় জীবন নেছাকে মারধরের পর শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী জালাল।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। স্বামীকে গ্রেপ্তারের করা হয়েছে। তাকে জেল-হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com