মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে চোর চক্রের ৩ সদস্য আটক

বরিশালে চোর চক্রের ৩ সদস্য আটক

অল নিউজ ডেস্ক  :  বরিশাল চুরি হওয়া ৪ টি বাইসাইকেল ও ৪ টি মোবাইল সহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। আটক কৃতরা হলেন,মোঃ আনিস,মোঃ সোহান, মোয়াজ্জেম হোসেন।

সোমবার(২৭ জুলাই) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান,গত ৫ জুলাই গভীর রাতে পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা মোঃ জাকির হোসেনের বাসা থেকে ৩ টি মোবাইল ফোন চুরি হয়। এবিষয়ে কাউনিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করার পর উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এস আই আহসান উল্লাহ তার সঙ্গীয় ফোর্স তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে ২৬ জুলাই কাউনিয়া এলাকা থেকে মোয়াজ্জেম হোসেনকে আটক করে।এ সময় তার কাছ থেকে চুরি হওয়া মোবাইল সহ আরো ৩ টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,কাউনিয়া থানার এস আই জিহাদুল কবির তার নির্দেশে ২৫ জুলাই রাতে পলাশপুর ২ নং গুচ্ছগ্রামে অভিযান চালিয়ে মোঃ আনিসকে গ্রেফতার করে।এ সময় তার কাছ থেকে ৩ টি চোরাই বাই সাইকেল উদ্ধার করা হয় এবং তার দেয়া তথ্য অনুসারে পলাশপুর মাঠবাড়ি থেকে সোহানকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি চোরাই বাইসাইকেল উদ্ধার করা হয়েছে।আনিস ও সোহান বরিশালের বিভিন্ন এলাকা থেকে বাইসাইকেল চুরি করে বরিশাল ও বাইরের অন্য জেলায় বিক্রি করত। গ্রেফতারকৃত তিন আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com