বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:১০ অপরাহ্ন

বাঘায় সাংবাদিকসহ আটজনের করোনা শনাক্ত

বাঘায় সাংবাদিকসহ আটজনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিনিধি : বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামানসহ আরও আটজন করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

গত ২৪ ঘন্টায় বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এবং স্থানীয় দৈনিক সানশাইনের বাঘা প্রতিনিধি নুরুজ্জামানসহ আবদুস সালাম, সৈকত আহম্মেদ, তায়জুল ইসলাম, তানিয়া খাতুন, আবদুর রহমান, মামিম আক্তার, আকরাম হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ১৯ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে ২০ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরীক্ষা শেষে ২৬ জুলাই রাতে সাড়ে ৯টায় এই আটজন করোনায় আক্রান্ত হয়েছে বলে ফলাফল তারা হাতে পেয়েছে।

এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আখতারুজ্জামান বলেন, উপজেলায় ৬ এপ্রিল থেকে ২৭ জুলাই পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৬১ জনে। সুস্থ হয়েছেন ১৬ জন এবং চিকিৎসা নিচ্ছেন ৪৪ জন। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে একজনের।

এদিকে বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান করোনা আক্রান্ত হওয়ায় বাঘা প্রেসক্লাব ও জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা শাখার পক্ষ থেকে তাঁর সুস্থতা কামনা করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com