বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

মৃত্যুর হাত থেকে যুবককে বাঁচিয়ে দিল গাড়ি, ভাইরাল ভিডিও!

মৃত্যুর হাত থেকে যুবককে বাঁচিয়ে দিল গাড়ি, ভাইরাল ভিডিও!

অল নিউজ ডেস্ক : বিপদ কত রকমভাবে আসতে পারে, কে বলতে পারে! আবার ভাগ্য ভাল থাকলে সেই বিপদ থেকে রক্ষা করার জন্য কখন যে কেউ সামনে বুক পেতে দাঁড়িয়ে পড়ে, তা-ও বলা যায় না। তবে সব সময় যে কেউ ‘বুক’ পেতে দাঁড়াবে তা-ও নয়।

সম্প্রতি এক যুবককে সড়ক দুর্ঘটনার হাত থেকে বাঁচিয়ে দিল একটি গাড়ি। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভারতের অলোক শ্রীবাস্তব নামে এক সাংবাদিক রবিবার ভিডিওটি পোস্ট করেন। সেটি রাস্তার ধারের এক নজরদারি ক্যামেরায় রেকর্ড হওয়া দৃশ্য। যা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার ধারে বাইক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। পাশ দিয়ে দ্রুত গতিতে সব গাড়ি ছুটে যাচ্ছে।

কিন্তু বিপদ যেন ওত পেতে বসে ছিল। যুবকটি যে দিকে মুখ করে দাঁড়িয়ে ছিলেন, মাটি খোঁড়ার একটি জেসিবি মেশিন ঠিক পিছন দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসে। ওই যুবক রাস্তার যে দিকের ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন, জেসিবি-টি তার উল্টো দিক দিয়ে যাওয়ার কথা। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে সেটি যুবকের দিকে ছুটে আসে। কিছু একটা অনুমান করে ওই যুবক পিছন ফেরেন, দেখতে পান, বিপদ আসছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। ওই যুবক সময় মতো আর সরে যাওয়া সম্ভব ছিল না। মৃত্যু যেন সাক্ষাৎ তার দিকে ধেয়ে আসছে। এমন আবির্ভাব ঘটে এক মাহিন্দ্রা বোলেরো গাড়ির।

জেসিবি-টিকে নিয়ন্ত্রণ হারাতে দেখে বোলেরোর চালক কী করবেন বুঝতে পারছিলেন না, তাঁর গাড়িরও যথেষ্ট গতি ছিল। শেষ পর্যন্ত জেসিবি-তে ধাক্কা মারে মহিন্দ্র বোলেরোটি। ফলে জেসিবি-টি আর রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ওই যুবকে ধাক্কা মারে না, প্রাণে বেঁচে যান ওই যুবক।

অলোকের পোস্ট করা ভিডিওটি ভারতের শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাও শেয়ার করেছেন। আসলে অলোক ভিডিওটি পোস্ট করার সময় মাহিন্দ্রা বোলেরোর টুইটার পেজকে ট্যাগ করে দেন। সেখান থেকেই সম্ভবত মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রার নজরে পড়ে ভিডিওটি। তিনিও সেটিকে নিজের মতো করে রিটুইট করেন। তিনি লেখেন, দেখে মনে হচ্ছিল, যেন বোলেরোটি জীবন্ত হয়ে ওই যুবককে বাঁচিয়ে দিল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com