বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

করোনায় মারা গেলেন চিত্রপরিচালক টুলু

করোনায় মারা গেলেন চিত্রপরিচালক টুলু

অল নিউজ ডেস্ক : চলচ্চিত্র পরিচালক আফতাব খান টুলু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এর আগে, করোনায় আক্রান্ত হয়ে গত শুক্রবার হাসপাতালে ভর্তি হন এই চিত্রপরিচালক। অবস্থা খারাপ হলে তাকে আইসিউতে নেওয়া হয়।

তার মৃতুতে শোক নেমে এসেছে চলচ্চিত্রপাড়ায়। শোক প্রকাশ করেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, প্রযোজক সমিতিসহ সিনেমাসংশ্লিষ্ট সংগঠনগুলো।

আফতাব খান টুলু দীর্ঘদিন ধরেই ঢাকার মোহম্মদপুরে শেখেরটেকের ১ রোডে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সদস্য ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান তার চলচ্চিত্র ‘সবাই তো সুখি হতে চায়’র সুবাদেই নায়ক হিসেবে বড় পর্দায় পা রাখেন। এতে তার বিপরীতে ছিলেন নবাগতা কারিশমা শেখ। তবে শাকিব অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র সোহানুর রহমান সোহানের ‘অনন্ত ভালোবাসা’।

উল্লেখ্য, আফতাব খান টুলু পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘দায়ী কে?’। এটি ১৯৮৭ সালে মুক্তি পায়। এছাড়াও টুলুর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে আছে- ‘দুনিয়া’, ‘ফুল আর কাঁটা’, ‘সতীপুত্র আবদুল্লাহ’, ‘আমার জান’, ‘ভালোবাসা ভালোবাসা’, ‘সবাই তো সুখী হতে চায়’ ইত্যাদি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com