মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা
চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ, লাখ টাকায় রফা

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছরের এক কিশোরী। সম্প্রতি উপজেলার সদরের মহারাজপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক রাব্বি খান পরে ওই কিশোরীর ব্যক্তিগত মুর্হূতের ছবি ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে বিয়ষটি প্রভাবশালীরা ধামাচাপা দেন।

 

 

রাব্বি খান মহারাজপুর শেখপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে। এরই মধ্যে অন্যত্র বিয়েও করেছেন তিনি। এই ঘটনার পর আত্মগোপনে রাব্বি। ভুক্তভোগী কিশোরীও একই এলাকার বাসিন্দা। এর আগে, ঘটনা জানা জানি হওয়ায় লাখ টাকা জরিমানা করে বিয়ষটি ধামাচাপা দেন ইউনিয়ন পরিষদের সদস্য জালাল উদ্দিন, সেমাজুল ইসলাম , মোঃ আলম ও ইসরাফিল। আইনী ব্যবস্থা না নিতে কিশোরীর পরিবারকে হুমকিও দেন তারা। ভুক্তভোগী কিশোরীর পরিবার জানিয়েছে, কিশোরীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেন বখাটে রাব্বি।

 

 

 

এরপর বিয়ষটি জানতে পারে পরিবার। ওই কিশোরী জানিয়েছে, দীর্ঘদিন ধরেই রাব্বি তার সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছিলো। বিয়ের প্রলোভনে এই সম্পর্কে জড়ান প্রেমিক। ঘনিষ্ট মুর্হূতের ছবি ধারণ করে জিম্মি করেন কিশোরীকে। এখন প্রভাবশালীদের চাপে আইনী ব্যবস্থা নেয়ার সাহস পাচ্ছেনা পরিবার। এলাকাবাসী জানিয়েছেন, ঘটনা জানতে পেরে মহারাজপুর ইউনিয়ন পরিষদের ওই চার মেম্বারগণ তৎপরতা শুরু করেন। মেয়ে পক্ষকে চাপ দিয়ে সমঝোতায় বসান।

 

 

 

পরে বিচারের নামে এক লাখ টাকা জরিমানা এবং জুতাপেটা করেন ধর্ষক প্রেমিককে। অভিযোগ বিষয়ে জানতে কয়েক দফা চেষ্টা করেও প্রেমিক রাব্বি খান ও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি। এনিয়ে মুখ খুলতে রাজি নন ইউনিয়ন পরিষদের সদস্য জালাল উদ্দিন, সেমাজুল ইসলাম , মোঃ আলম ও ইসরাফিল। তবে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজুল হক বুলি বলেন, এমন ঘটনার বিচার মেম্বারের এখতিয়ার নেই।

 

 

 

ওই চার মেম্বার ব্যক্তিগত সার্থে এমন বিচার করে থাকতে পারেন। এলাকাবাসী অভিযোগ করেছেন, এর আগেও এমন বিচারের নামে অবিচার করেছেন তারা। এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ওসি তদন্ত মো: কবীর হোসেন বলেন, এ বিষয়ে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। তবে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com