শনিবার, ২১ মে ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

গোদাগাড়ীতে নতুন এসিল্যান্ড যোগদান

গোদাগাড়ীতে নতুন এসিল্যান্ড যোগদান

মো: সামিউল ইসলাম, রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা ভুমি অফিসে নতুন সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা হিসাবে যোগদান করলেন জনাব মোছাঃ নাজমুন নাহার। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন আনুষ্ঠানিকভাবে নতুন সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ নাজমুন নাহারের কাছে দায়িত্ব হস্তাস্তর করেন।
নবাগত সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা মোছা. নাজমুন নাহার বলেন, এসিল্যান্ড অফিসে উপজেলার সাধারণ মানুষকে আইনের মধ্য থেকে ভুমি সেবায় সর্বাত্বক সহযোগিতা করার চেষ্টা করবো।বক্তব্য শেষে তিনি সুষ্ঠ ভাবে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

নতুন সহকারী কমিশনার (ভুমি) কর্মকর্তা মোছাঃ নাজমুন নাহার ছাত্র জীবন শেষ করে ৩৫ তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার হিসেবে প্রথম ২০১৭ সালের মে মাসে সাতক্ষীরায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করে এখানে ২০১৯ সালের ৪ পর্যন্ত কর্মরত ছিলেন এরপর ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করে ২০২০ সালের ২৩ জুলাই নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মঙ্গলবার (২৮ জুলাই) রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করলেন।

বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক নওগাঁর মান্দা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে যোগদান করেছেন

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বাশির, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী নূরে তানজিলা, উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী এবং উপজেলা প্রশাসসের সকল কর্মকর্তা কর্মচারী।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com