মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফেসবুকে মা মেয়ের বাঁচার আকুতি ছিল সম্পুর্ন সাজানো নাটক

ফেসবুকে মা মেয়ের বাঁচার আকুতি ছিল সম্পুর্ন সাজানো নাটক

অল নিউজ ডেস্ক : গত তিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-মেয়ের বাঁচার আকুতির লাইভের জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ হাজির হয় ধানমন্ডির মধুবাজারের স্বপ্ননীল ভবনের ৮ম তলার ফ্ল্যাটে। ওই ফ্ল্যাটে বসবাসরত শাহিদা বেগম ফেসবুক লাইভে তার স্বামীর বিরুদ্ধে নির্যাতন চালানোর অভিযোগ তোলেন। শাহিদার মেয়েও তার বাবার বিরুদ্ধে একই অভিযোগ করেন। পুলিশের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হেল কাফী ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রট পাঠান মো. সাইদুজ্জামানকে সঙ্গে নিয়ে ওই ফ্ল্যাটে অভিযান চালান। প্রথম ফ্ল্যাটের দরজা খুলতে না চাইলে পুলিশ দরজা ভেঙ্গে ফেলে। পরে আরেকটি কক্ষের দরজা ভেঙ্গে পুলিশ দেখতে পায় যে বিছানার ওপর শাহিদা বেগম বসে রয়েছেন।

শাহিদা বেগম জানান, তার স্বামীর ওপর প্রতিশোধ নিতে তিনি ফেসবুকে লাইভে মিথ্যা আকুতি জানিয়েছেন। পুরো ঘটনাটি ছিল সাজানো। আবার মেয়ে জানিয়েছেন, তার বাবা-মার মধ্যে ডিভোর্স হলেও তারা একসাথে থাকেন।

অতিরিক্ত উপ- কমিশনার আব্দুল্লাহ হেল কাফী বলেন, ওই নারীর স্বামীর নাম হাক্কানী। তার স্বামী তার ওপর নির্যাতন চালায়। স্বামীর অভিযোগ, স্ত্রী তার ওপর নির্যাতন চালায়। উভয়ের কথা শুনে মনে হয়েছে, তাদের মধ্যে শারিরীক ও মানসিক সমস্যা রয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com