শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচি প্রশংসনীয়–ডা. শিমুল এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচি প্রশংসনীয়–ডা. শিমুল এমপি

মো: আতিক ইসলাম, ( চাঁপাইনবাবগঞ্জ) শিবগঞ্জ প্রতিনিধি :

অস্বচ্ছল ও অসহায় পরিবারগুলোর জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচিটি প্রশংসনীয় উল্লেখ করে নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, শেখ হাসিনার সরকার সব সময় দেশ ও দেশের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আধুনিক ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দুর্যোগ মোকাবেলা করছেন।

বুধবার (২৯) দুপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নে অস্বচ্ছল ও অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও সাবান বিতরণকালে এসব কথা বলেন। পাশাপাশি খাদ্য সহায়তা প্রদানের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রহণ করা ভিজিএফ কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করেন। তিনি বলেন, ভিজিএফ বিতরণে কোন অনিয়ম পরিলক্ষিত হলে তিনি তাঁকে অবহিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। আওয়ামী লীগ সব সময়ই দুর্যোগে অসহায় মানুষের সেবায় নিয়োজিত থাকে। চলমান বন্যায় কেউ যেন কষ্ট না করে, সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। বন্যায় দুর্গম এলাকার একজন মানুষও না খেয়ে থাকবে না। চলমান বন্যা যতদিন থাকবে ততদিন আমরা আপনাদের কাছে ত্রাণ নিয়ে যাবো।

দূর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দূর্লভপুর উচ্চ বিদ্যালয় মাঠে দূর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম, উপজেলা যুবলীগ সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম, দূর্লভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রাজিব রাজু, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হাবিবুর রহমান, শাহজাহান আলী, মুক্তা ও নজরুল ইসলামসহ অন্যরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com