বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:০৮ অপরাহ্ন

চাঁদপুরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

চাঁদপুরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বুধবার (২৯ জুলাই) দুপুরে জেলার শাহরাস্তি উপজেলার কাকৈরতলা এলাকায়  এই দুর্ঘটনা ঘটে।  সিএনজিচালিত অটোরিকশা বাসকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বাস ও অটোরিকশা জব্দ করেছে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক শাহরাস্তির হোসেনপুর গ্রামের মনির হোসেন (৩০), যাত্রী ফেনী সোনাগাজীর চরচান্দিয়া গ্রামের গুণধর চক্রবর্তী (৭০) ও নোয়াখালীর চর আমান উল্লা গ্রামের হরি চন্দ্র চক্রবর্তী (৫৫)। এ ঘটনায় গুরুতর আহত নজরুল ইসলাম নামে একজনকে কুমিল্লায় পাঠানো হয়ে।

জানা যায়, মঙ্গলবার মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর ঠাকুরবাড়িতে আসেন গুণধর চক্রবর্তী ও হরি চন্দ্র চক্রবর্তী। সেখানে তাদের এক আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল তারা। বুধবার কুমিল্লার মুদাফফরগঞ্জ হয়ে তারা অটোরিকশায় নোয়াখালী যাচ্ছিলেন। এসময় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া পদ্মা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন তারা।

শাহরাস্তি থানার ওসি মো. শাহআলম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, সিএনজিচালিত অটোরিকশা বাসকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বাস ও অটোরিকশা জব্দ করেছে। নিহতদের লাশ উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com