শনিবার, ২১ মে ২০২২, ১০:৩৮ অপরাহ্ন

কেশরহাট পৌরসভায় মেয়র প্রার্থী রুস্তম আলীর আত্মপ্রকাশ

কেশরহাট পৌরসভায় মেয়র প্রার্থী রুস্তম আলীর আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক : কেশরহাট পৌরসভার আগামী নির্বাচনে বর্তমান প্যানেল মেয়র-১ রুস্তম আলী প্রামাণিক মেয়র পদপ্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। বৃহস্পতিবার কে.এস.এন কফি হাউজে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে আগামী পৌরসভা নির্বাচনে তিনি নিজেকে মেয়র পদপ্রার্থী হিসেবে ঘোষণা দেন।

এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন আমি সমাজ প্রধান হিসেবে সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমে রাজনীতিতে জড়িয়ে পড়ি। সুদীর্ঘ প্রায় ৪০ বছর ধরে বাংলাদেশ আওয়ামীলীগের ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পর্যায়ে নেতৃত্ব দিতে গিয়ে গ্রামগঞ্জ, মাঠে, ময়দানে মানুষের পাশে থাকতে পরিচিতি অর্জিত হয়েছে। এজন্য মানুষ বার বার অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক পদে দায়িত্ব দিয়েছেন।

নিষ্ঠার সাথে সুষ্ঠ দায়িত্ব পালন করতে পেরেছি বলে অত্র কেশরহাট পৌর এলাকার জনসাধারণ আমাকে মেয়র হিসেবে দায়িত্ব অর্পণের জন্য আরও আগ্রহী হয়ে উঠেছেন। এজন্য জনসাধারণের ভালবাসাকে মুল্যায়ন করার জন্য আমি মেয়র পদে নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছি।

তিনি বলেন, ১৯৯০ সালে তৎকালিন রায়ঘাটী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হই। ১৯৯১ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত জাতীয় নির্বাচনের সময় ইউনিয়ন ও পৌরসভা এলাকায় নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব পালন করে আসছি।

১৯৯৬ সালে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে পুনরায় রায়ঘাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হই। ১৬ বছর যাবত মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছি। প্রায় এক যুগ ধরে নিষ্ঠার সঙ্গে কেশরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এবং পৌর বিচার বিভাগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। ইতোপূর্বে উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতির সুনাম অর্জন করেছি।

এসময় উপস্থিত ছিলেন কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ আনোয়ারুল হক হেনা, ব্যবসায়ী কোবাদ আলী, বেলাল সোনারসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com