বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

প্রতারক শাহেদকে নিয়ে সাতক্ষীরায় তদন্তকারী দল

প্রতারক শাহেদকে নিয়ে সাতক্ষীরায় তদন্তকারী দল

অল নিউজ ডেস্ক : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো. শাহেদকে তদন্তের স্বার্থে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তে পিও ভিজিটে নিয়ে আসা হয়েছে। যেখান থেকে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তে তাকে আনা হয়। গত ১৫ জুলাই এখান থেকেই তাকে গ্রেফতার করা হয়েছিল।

 

 

গত তিন দিনের রিমান্ডে তার কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে র‌্যাব-৬ সুত্রে জানা গেছে। তদন্তের স্বার্থে যা প্রকাশ করা যাচ্ছে না বলে জানান কর্মকর্তারা। তবে তার দাম্ভিকতা এখনো কমেনি বলে জানান তারা। তার উদ্ধত ও আপত্তিকর আচরণ র‌্যাব কর্মকর্তাদের অবাক করেছে।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত থেকে র‌্যাবের গোয়েন্দা বিভাগের প্রধানের নেতৃত্বে র‌্যাব-৬ এর সদস্যরা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো. শাহেদকে একটি পিস্তলসহ আটক করে। পরে র‌্যাবের সাতক্ষীরা ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় একটি অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে শাহেদ করিম ও বাচ্চু মাঝিসহ অজ্ঞাত আরো একজনের নামে মামলা দায়ের করেন।

গত ওই মামলায় ২৬ জুলাই সাতক্ষীরা চীফ জুডিশিয়াল আদালতের ৩ নং আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রাজিব কুমার রায়ের আদালতে ভার্চুয়াল হিয়ারিং হয়। র‌্যাব-৬ এর তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা ক্যাম্পের এসআই রেজাউল করিমের ১০ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com