মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশের স্বার্থে সংবাদমাধ্যম টিকিয়ে রাখতে চায় সরকার: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

দেশের স্বার্থে সংবাদমাধ্যম টিকিয়ে রাখতে চায় সরকার: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

অল নিউজ ডেস্ক : এই ক্রান্তিকালে কোন সাংবাদিককে ছাঁটাই না করার পাশাপাশি তাদের বেতনভাতা এবং ওয়েজ বোর্ড বাস্তবায়নের জন্য গণমাধ্যম মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম। তিনি আরও বলেন, দেশের স্বার্থে সংবাদ মাধ্যম টিকিয়ে রাখতে চায় সরকার। এ ক্ষেত্রে প্রয়োজনে সরকার আর্থিক সহায়তাও করবে। তবে সরকার চায় বস্তুুনিষ্ঠ সংবাদের বিকাশ ঘটুক।

আজ বৃস্পতিবার দুপুরে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে দুঃস্থ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী আরও বলেন, সংবাদ মাধ্যম রাষ্ট্রের অন্যতম স্তম্ভ। সংবাদ মাধ্যমের সুদৃষ্টিতে সরকার অনেক কিছু করার প্রেরণা এবং সূত্র পায়।  সংবাদ মাধ্যমকে প্রকৃত সাংবাদিকদের কল্যাণে যেন ব্যবহার করার পাশাপাশি কোন সাংবাদিক যেন অবিচারের শিকার না হয় সে লক্ষ্যে মালিকপক্ষের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

বরিশাল সাংবাদিক ইউনিয়ন সভাপতি পুলক চ্যাটার্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য শেখ মামুনুর রশীদ, সাংবাদিক শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সদস্য সচিব মতিউর রহমান তালুকদার। এছাড়া বরিশাল প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল ও সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল সহ সাংবাদিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বরিশাল বিভাগের ৪ জেলার মোট ১৭০ জন দুঃস্থ সাংবাদিককে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে ১০ হাজার টাকার করে চেক প্রদান করেন মন্ত্রী শ. ম. রেজাউল করিম।

এর মধ্যে বরিশাল জেলা ও মহানগরীর ৭০জন, ঝালকাঠির ৩০জন, বরগুনার ৪০জন এবং পিরোজপুরের ৪০ জন রয়েছে। বিভাগের অপর দুই জেলা ভোলা ও পটুয়াখালীর দুঃস্থ সাংবাদিকদের শীঘ্রই একইভাবে অর্থ সহায়তা দেয়ার কথা বলেন আয়োজকরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com