মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈদসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে মানবিক সংগঠন তারুণ্যের অগ্রদূত

ঈদসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে মানবিক সংগঠন তারুণ্যের অগ্রদূত

অল নিউজ ডেস্ক : অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে আবারও আলোচনায় ফিরে এসেছে চাঁদপুরের মানবিক সংগঠন তারুণ্যের অগ্রদূত।

এক দিকে করোনায় বিপর্যয় মানবতা। অন্যদিকে নদীভাঙন আর বন্যার থাবা। এতে দিশেহারা এই জেলার পদ্মাপাড়ের চরের বাসিন্দারা। এমন সর্বনাশার মুখে পড়া অসহায় সেই মানুষের পাশে দাঁড়াল চাঁদপুরের তারুণ্যের অগ্রদূত।

বৃহস্পতিবার চাঁদপুর সদরের পদ্মা নদীর দুর্গম চর রাজরাজেশ্বর ইউনিয়নের ৬০টি পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছে শিক্ষার্থীদের নিয়ে প্রতিষ্ঠিত এই সংগঠনটি।

সংগঠনের সদস্যদের চাঁদায় এবং উপদেষ্টাদের অনুদানের অর্থে সংগ্রহ করা হয় মুড়ি, চিড়া, চিনি, বিস্কুট, চানাচুর, সেমাই ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এমন সব অতি প্রয়োজনীয় পণ্য।

এসব সব শুকনো খাবার নিয়ে চাঁদপুর শহর থেকে ১০ কিলোমিটার নদী পাড়ি দিয়ে রাজরাজেশ্বরে ছুটে যান তারুণ্যের অগ্রদূতের একঝাঁক সদস্য। পরে সেখানে এসব সামগ্রী বিতরণ করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন তারুণ্যের অগ্রদূতের প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষ, বর্তমান সহ-সভাপতি মিঠুন চন্দ্র ত্রিপুরা, সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু, প্রচার সম্পাদক ফাহিম আল ইসলাম, নির্বাহী সদস্য এম কে মুন্না, সুশান্ত রায়, প্রণয় মন্ডল, শ্রীকান্ত রায় ও নূর মোহাম্মদ প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশে করোনাকালীন সময়ের প্রথম থেকে মাঠপর্যায়ে কাজ করে এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে তারুণ্যের অগ্রদূত। জনসচেতনতামূলক প্রচারণা, লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ থেকে শুরু করে প্রায় ৩৫০টি পরিবারের মাঝে ধাপে ধাপে খাদ্যসামগ্রী পৌঁছে দেয় সংগঠনটি।

সংগঠনের সদস্যরা জানান, তাদের সাংগঠনিক উদ্দেশ্য বাস্তবায়নের পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। আর এমন ধারা অব্যাহত রাখতে চাঁদপুরের সুধী সমাজের সার্বিক সহযোগিতা কামনা করেছে মানবিক এই সংগঠনটি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com