মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে এবারও রাজশাহীতে ঈদ জামাত মসজিদে

স্বাস্থ্যবিধি মেনে এবারও রাজশাহীতে ঈদ জামাত মসজিদে

নিজস্ব প্রতিবেদক  : রাজশাহীতে এবারও ঈদ-উল-আজহার জামাত হচ্ছে না ঈদগাহে। করোনা পরিস্থিতির কারণে ঈদ-উল-ফিতরের মতো এবারও মুসল্লিদের ঈদের নামাজ আদায় করতে হবে মসজিদেই। মানতে হবে স্বাস্থ্যবিধি।

এবারও রাজশাহীতে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে মসজিদ কমিটির নির্ধারণ করে দেয়া সিদ্ধান্ত অনুযায়ী। জেলা প্রশাসন এবারও নামাজের সময় নির্ধারণ করে দেয়নি। মসজিদ কমিটি তাদের সুবিধামতো নামাজের সময় নির্ধারণ করবে। তারপর মাইকিং করে তা জানিয়ে দেবেন বলে বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের জানিয়েছেন জেলা প্রশাসক আবদুল জলিল।

তিনি জানান, যেহেতু এবারও ঈদগাহে ঈদের জামাত হবে না, তাই সময়ও নির্ধারণ করে দেয়া হয়নি। মসজিদ কমিটি তাদের সুবিধামতো সময় নির্ধারণ করবে। তবে সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৮টার মধ্যে সব জায়গায় ঈদের নামাজ হবে।

জেলা প্রশাসক বলেন, আমি রাজশাহীর কালেক্টরেট মসজিদে নামাজ পড়ব। সেখানে জামাত সকাল ৮টায়। রাজশাহী হজরত শাহমখদুম (রহ.) দরগা জামে মসজিদে সকাল ৮টায় ঈদের প্রাধন জামাত অনুষ্ঠিত হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী হজরত শাহমখদুম (রহ.) কেন্দ্রীয় ঈদগাহে জামাত না করার কারণে সেটি এই মসজিদে অনুষ্ঠিত হবে বলে জানান প্রশাসনের এই কর্মকর্ত।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com