বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

ক্রেতা সেজে ইয়াবা পাচারকারীকে ধরলো পুলিশ

ক্রেতা সেজে ইয়াবা পাচারকারীকে ধরলো পুলিশ

প্রতীকী ছবি

অল নিউজ ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলায় ক্রেতা সেজে চিহ্নিত ইয়াবা কারবারী গাজী সেখকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা জব্দ করা হয়।

গাজী সেখ উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের ছায়েদ আলীর ছেলে।

শুক্রবার দুপুরের দিকে ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মথুরাপুর বাজারের কুলি শ্রমিক কার্যালয়ের সামনের রাস্তা থেকে গাজীকে গ্রেফতার করা হয়। এসময় গাজীর সহযোগী একই গ্রামের শাহ আলীর ছেলে আব্দুল মোমিন (৩০) কৌশলে পালিয়ে গেছে।

থানা সূত্রে জানা গেছে, ইয়াবা কারবারী হিসেবে গাজী সেখকে এলাকার সবাই চেনেন। তিনি মাদক দ্রব্যের ব্যবসায়ী, এমন সংবাদ থানা পুলিশের কাছে আসে। পরে থানার এসআই রিপন মিঞার নেতৃত্বে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ।

ইয়াবা কারবারী গাজীকে ধরতে পুলিশ কৌশল অবলম্বন করে। টাকা দিয়ে গাজীর কাছ থেকে ইয়াবা ক্রয় করার জন্য বলা হয়। টাকা পেয়ে গাজী ইয়াবা নিয়ে আসলে তাকে হাতে নাতে ধরে ফেলেন পুলিশ। এসময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, ক্রেতা সেজে ইয়াবা কারবারী গাজী সেখকে গ্রেফতার করা হয়েছে। গাজী ও তার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com