শনিবার, ২১ মে ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

মিলল কোকেন ১১ মাসের শিশুর শরীরে

মিলল কোকেন ১১ মাসের শিশুর শরীরে

অল নিউজ ডেস্ক :  ইসরায়েলে ঘটেছে এক ভয়ানক ঘটনা। দেশটিতে ১১ মাস বয়সী এক শিশুর রক্তে পাওয়া গেছে কোকেনসহ মদকদ্রব্যের মিশ্রণের উপস্থিতি। গত শুক্রবার পেশীর দুর্বলতা নিয়ে হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হলে এই তথ্য জানা যায়। তবে কেন ওই শিশুর শরীরে মদকদ্রব্যের উপস্থিতি পাওয়া গেছে, সেই বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

দেশটির স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, শিশুটিকে শুক্রবার তেল আভিভের দানা-ডিউক চিলড্রেনস হাসপাতালে (ইচিলভ মেডিক্যাল সেন্টারের অংশ) নিয়ে যাওয়া হয়। শিশুটির অসুস্থতা ছিল পেশীর দুর্বলতা। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসকরা যা পেলেন তা দেখে তাজ্জব বনে যান তারা।

শিশুটির রক্ত পরীক্ষায় পাওয়া যায়, তার রক্তে গাঁজা এবং কোকেন; উভয়েরই উচ্চ ঘনত্বের উপস্থিতি রয়েছে। এই ঘটনা জানার পরই হাসপাতালের কর্মীরা দেশটির ওয়েলফেয়ার অথোরিটিকে জানায়।

ইচিলভ মেডিক্যাল সেন্টারের মুখপাত্র অ্যাভি শুশান এই বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে শিশুটির অবস্থা ভালো। সোমবার তাকে হাসপাতাল থেকে মুক্তি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

সম্প্রতিক বছরগুলোতে দেশটিতে এমন বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। পরে শিশুদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার মধ্যে ২০১৮ সালের এপ্রিল মাসে ১০ মাস বয়সী এক শিশুর শরীরেও মাদক পাওয়া যায়। ওই বছরেরই জুলাই মাসে ১১ মাসের আরেক শিশুর শরীরে গাঁজা ও হেরোইনের উপস্থিতি পাওয়া যায়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com