শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

বিরল প্রজাতীর অসুস্থ্য পাখিকে সুস্থ করে অবমুক্ত করলেন নওগাঁর সাংবাদিক

বিরল প্রজাতীর অসুস্থ্য পাখিকে সুস্থ করে অবমুক্ত করলেন নওগাঁর সাংবাদিক

অল নিউজ ডেস্ক :  নওগাঁয় বিরল প্রজাতীর ( লক্ষিপেচা) নামে পরিচিত একটি অসুস্থ পাখিকে উদ্ধার অন্তে দু’দিন ধরে চিকিৎসা পূর্বক সুস্থ হওয়ার পর পাখিটিকে আজ ২ আগষ্ট রবিবার রাত ৮ টায় অবমুক্ত করেন জাতীয় দৈনিক-জাগো জনতা পত্রিকার স্টাফ রির্পোটার ও নওগাঁ জেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক, সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন। এসময় আরো উপস্থিত ছিলেন, সাত্তার সুপার মার্কেট এর মালিক সাত্তার মন্ডল, তার ছেলে মোঃ সাজ্জাদ হোসেন মন্ডল ও নাতী বিদ্যুৎ হোসেন মন্ডল।

উল্লেখ্য-ঈদের পূর্বদিন গত ৩১ শে জুলাই শুক্রবার দিনগত রাতে বিরল প্রজাতীর ( লক্ষিপেচা) নামে পরিচিত পাখিটি ঠোটে আঘাত প্রাপ্ত অবস্থায় রাস্তাতে পেয়ে অঙ্গাত এক ব্যাক্তি পাখিটিকে নওগাঁর নওহাটামোড় বাজারে আনেন এবং তিনি পাখিটিকে নাকি সারে ৩ লাখ টাকা মূল্যে বিক্রি করতে পারবেন বলে বলাবলি করাকালে আলিম উদ্দীন নামে বাজারের এক মুরগী ব্যবসায়ী দেখতে পেয়ে পাখিটিকে ঐ ব্যাক্তির হাত থেকে নিয়ে সাত্তার সুপার মার্কেট এ অবমুক্ত করলেও পাখিটি অসুস্থ হওয়ায় যেতে পারছিলেন না। এসময় ঘটনাটি জানতে পেরে
সাংবাদিক শহিদুল ইসলাম জি এম মিঠন ঘটনাস্থলে গিয়ে বাজারের কয়েকজন নর-সুন্দরের সহযোগীতায় পাখিটিকে উদ্ধার করেন এবং স্থানিয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়ার পর পাখিটিকে ( নিরাপদে রাখতে) সাত্তার সুপার মার্কেট এর মালিক সাত্তার মন্ডলের নাতনী ও ব্যবসায়ী বিদ্যুৎ হোসেন মন্ডলের হেফাজতে রাখেন। পাখিটি সুস্থ হয়ে উঠলে আজ রবিবার রাত ৮ টায় নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় (চৌমাশিয়া) গ্রামে পাখিটিকে অবমুক্ত করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com