মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নরসিংদীর শিবপুরে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে মানববন্ধন

নরসিংদীর শিবপুরে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে মানববন্ধন

অল নিউজ  ডেস্ক : নরসিংদী শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের জানখাটটেক মোড়ে ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, তার ছেলে জুয়েল রানা জুবায়ের, রতন মিয়ার ছেলে শাহিন বকুল হোসেন এর ছেলে নাজমুল সহ আরও কিছু চিন্তিত সন্ত্রাসী কার্যক্রম এর বিরুদ্ধে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ৯ টায় এই মানববন্ধনে বক্তাগন বলেন ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর নেতৃত্বে এই চক্রটি দীর্ঘ দিন যাবত বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে গত ২৯-০৭-২০২০ তারিখে সকাল ১১টায় যোশর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম এর উপর পরিকল্পিত ভাবে মেরে ফেলার জন্য হামলা করে। পরবর্তী সময়ে এলাকাবাসী তাকে মারাত্মক ভাবে আহত অবস্থায় উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিগত দিনগুলোতে অত্র ওয়ার্ড আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়ার পোল্ট্রি মোরগের গাড়ি ডাকাতি করে তারা। এই যাবতকালে ৮/১০ টি ন্যাককারজনক ঘটনার জন্ম দিলেও ন্যায় বিচার পাচ্ছে না ভুক্তভোগীরা। ভুক্তভোগীরা বলেন আমাদের গ্রাম শান্তিপ্রিয় ছিল কিন্তু ইসলাম পদে আসার৷ পড় সন্ত্রাসী কার্যক্রম বেড়ে যায়। এখানে অধিআংশ লোক আওয়ামিলীগ করে, কিন্তু সে তার দলীয় প্রভাব দেখিয়ে সমাজে বিশৃঙ্খলা লাগিয়ে রাখে। আমরা এর বিচার চাই।  বিশাল বড় প্রায় ১ ঘন্টার মানববন্ধনে বক্তাগন বিগত দিনগুলোতে ঘটে যাওয়া ঘটনার সুস্থ তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবী করে ও জহিরুল ইসলামকে পদ থেকে বহিষ্কারের জন্য উপজেলা জেলা ও কেন্দ্রীয় নেতাদের সুদৃষ্টি কামনা করে। মানববন্ধন শেষে উপজেলা প্রশাসন ও স্থানীয় থানায় স্মারকলিপি প্রধান করতে যাওয়া হয়নরসিংদী শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের জানখাটটেক মোড়ে ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, তার ছেলে জুয়েল রানা জুবায়ের, রতন মিয়ার ছেলে শাহিন বকুল হোসেন এর ছেলে নাজমুল সহ আরও কিছু চিন্তিত সন্ত্রাসী কার্যক্রম এর বিরুদ্ধে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।   আজ সকাল ৯ টায় এই মানববন্ধনে বক্তাগন বলেন ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর নেতৃত্বে এই চক্রটি দীর্ঘ দিন যাবত বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

ইতিমধ্যে গত ২৯-০৭-২০২০ তারিখে সকাল ১১টায় যোশর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম এর উপর পরিকল্পিত ভাবে মেরে ফেলার জন্য হামলা করে। পরবর্তী সময়ে এলাকাবাসী তাকে মারাত্মক ভাবে আহত অবস্থায় উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিগত দিনগুলোতে অত্র ওয়ার্ড আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়ার পোল্ট্রি মোরগের গাড়ি ডাকাতি করে তারা। এই যাবতকালে ৮/১০ টি ন্যাককারজনক ঘটনার জন্ম দিলেও ন্যায় বিচার পাচ্ছে না ভুক্তভোগীরা।

ভুক্তভোগীরা বলেন আমাদের গ্রাম শান্তিপ্রিয় ছিল কিন্তু ইসলাম পদে আসার৷ পড় সন্ত্রাসী কার্যক্রম বেড়ে যায়। এখানে অধিআংশ লোক আওয়ামিলীগ করে, কিন্তু সে তার দলীয় প্রভাব দেখিয়ে সমাজে বিশৃঙ্খলা লাগিয়ে রাখে। আমরা এর বিচার চাই।  বিশাল বড় প্রায় ১ ঘন্টার মানববন্ধনে বক্তাগন বিগত দিনগুলোতে ঘটে যাওয়া ঘটনার সুস্থ তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবী করে ও জহিরুল ইসলামকে পদ থেকে বহিষ্কারের জন্য উপজেলা জেলা ও কেন্দ্রীয় নেতাদের সুদৃষ্টি কামনা করে। মানববন্ধন শেষে উপজেলা প্রশাসন ও স্থানীয় থানায় স্মারকলিপি প্রধান করতে যাওয়া হয়

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com