মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাগমারায় নৌকা থেকে পড়ে যাওয়া সন্তানকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

বাগমারায় নৌকা থেকে পড়ে যাওয়া সন্তানকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার কোনাবাড়িয়া গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে নৌকা থেকে শিশু সন্তান পড়ে গেলে তাকে উদ্ধার করতে গিয়ে পানিতে ডুবে গিয়ে গৃহবধূ মৃত্যু হয়। সোমবার (৩জুলাই) সকাল নয়টায় উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ নাম আকলিমা বেগম (৩০)। সিরাজগঞ্জ সদর উপজেলার ছনগাছা গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী ও দুই শিশু সন্তান জনোনি।

জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার ছনগাছা নামক স্থানের হাফিজুল ইসলাম স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে বেড়াতে আসে। হান্নানের বাড়ির আশে পাশে বন্যার পানিতে নৌকায় চলাচল করতে হয়। সোমবার সকালে বেড়াতে আসা হাফিজুলের স্ত্রী আকলিমা বেগম সখ করে তার তিন বছরের শিশু সন্তানকে নিয়ে নৌকায় উঠে। নৌকায় ছিল হান্নানের আট দশ বছরের এক বোবা ছেলে। সে নৌকা পরিচালনা করছিল।

এক পর্যায়ে নৌকা থেকে গড়িয়ে আকলিমার শিশু সস্তান পানিতে পড়ে গেলে। শিশুকে উদ্ধার করতে যেয়ে আকলিমা নৌকা থেকে পানিতে ঝাঁপ দেয়। এক পর্যায়ে আকলিমা পানিতে তলিয়ে যায়।

স্থানীয়রা খবর পেয়ে আকলিমাকে খুঁজে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে আনলে তিনি মৃত বলে জানিয়ে দেন।

স্থানীয় বাসিন্দারা জানান, বেড়াতে এসে অকালেই মৃত্যু বরণ করলেন ওই গৃহবধূ। মৃতদেহ সিরাজগঞ্জ নেওয়ার প্রস্ততি চলছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে বাগমারার যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুর রহমান জানান, ওই ঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com