মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানায় বরিশালে যাত্রী ও ৫টি যাত্রীবাহী লঞ্চের জরিমানা

স্বাস্থ্যবিধি না মানায় বরিশালে যাত্রী ও ৫টি যাত্রীবাহী লঞ্চের জরিমানা

রিশালে লঞ্চগুলোতে স্বাস্থ্যবিধি উপেক্ষিত।

অল নিউজ ডেস্ক : বরিশাল-ভোলা রুটে চলাচলকারী ৫টি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ৭৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় মাস্ক না থাকায় ১৭ যাত্রীকেও জরিমানা করা হয়। সোমবার ( ৩ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।

এ সময় এমভি গ্রীন ওয়াটারকে ১৭ হাজার টাকা, এমভি উপকূল-২ লঞ্চকে ১০ হাজার, সুপারসনিক-৬ লঞ্চকে ২০ হাজার, এমএল আফসার লঞ্চকে ২০ হাজার এবং এমভি রাতুল লঞ্চকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। নৌপরিবহন অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হাসানের নেতৃত্বে নৌ থানা, কোতয়ালী মডেল থানা ও কোস্টগার্ড সদস্যদের সহায়তায় এই অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল হাসান জানান, নৌপথে চলাচলকারী লঞ্চের ফিটনেস ও চালকের সনদ সহ প্রয়োজনীয় কাগজপত্র ও যন্ত্রাংশ না থাকা সহ বিভিন্ন কারণে ওই ৫টি লঞ্চ থেকে ৭৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া মাস্ক ব্যবহার না করায় লঞ্চের ১৭ যাত্রীকে জরিমানা করা হয়। এদিকে ভ্রাম্যমান আদালতের অভিযানের খবর পেয়ে বরিশালের অভ্যন্তরীণ রুটে চলাচলকারী যাত্রীবাহী লঞ্চ বরিশাল নদী বন্দরে না এসে বিভিন্ন স্থানে লঞ্চ থামিয়ে যাত্রীদের নামিয়ে দেয় বলে অভিযোগ উঠেছে। এতে ওইসব যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com