শনিবার, ২১ মে ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন

বগুড়ায় মোটরসাইকেল প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে আহত ৩

বগুড়ায় মোটরসাইকেল প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে আহত ৩

অল নিউজ  ডেস্ক :  ঢাকা-বগুড়া মহাসড়কে শাহজাহানপুর মোটরসাইকেল প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুত্বর আহত এবং শেরপুর উপজেলার বাসের পিছনের বাস ধাক্কা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লেগে ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (৪ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় নয়মাইল জোড়া পাম্প এলাকায় মোটরসাইকেল প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ হয়। এবং শেরপুর উপজেলার বাসষ্ট্যান্ড এলাকায় বাসের পিছনের বাস ধাক্কা দিয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, নওগাঁ মান্দা এলাকার নাহার (৪০), রশিদা খাতুন (৫০) ও সুমি খাতুন (২৫), নওগাঁ সদরের নাছরিন (৩০), সিরাজগঞ্জ সাদাদপুরের আবুল হোসেন (৫০), অন্য তিন জনে নাম পাওয়া যায়নি।

জানা যায়, ঢাকা থেকে বগুড়াগামী প্রাইভেটকার নয়মাইল জোড়া পাম্প এলাকায় পৌছালে বিপরীদগামী মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইলেকে থাকা অজ্ঞাত নামা দুই জন গুরুত্বর আহত হয়। এবং প্রাইভেট কারের একজন আহত হয়।

অন্যদিকে, নওগাঁ থেকে যাত্রী নিয়ে ঢাকাগামী মৌ (দেবাশীষ) পরিবহন (ঢাকা-মে-ব-১৪-০৩১৬) ও রকি পরিবহন (ঢাকা-মে-ব-১১-০৩৫৯) রাত্রি ১২টায় শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় পৌছালে পুলিশের টহলকৃত পিকআপ গাড়ীতে রকি পরিবহন ধাক্কা দেয়। দ্রুতগামী পিছনে থাকা মৌ (দেবাশীষ) পরিবহন নিয়ন্ত্রন হারিয়ে রকি পরিবহনকে পিছনে ধাক্কা দিয়ে বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ২টি গাড়ীর ৫ জন গুরুতর আহত হয়।

শেরপুর ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসার জন্য ভার্তি করে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ষ্টেশন অফিসার মো: রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতলে পাঠিয়ে দিয়েছি। রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com