শনিবার, ২১ মে ২০২২, ১০:১২ অপরাহ্ন

বর্তমান সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না : ডাঃ শিমুল এমপি

বর্তমান সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না : ডাঃ শিমুল এমপি

মো. আতিক ইসলাম, (চাঁপাইনবাবগঞ্জ) শিবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের কোন মানুষ না খেয়ে থাকে না। কোন মানুষ দুর্দশার মধ্যে পতিত হবে না। যার ন্যুনতম যে জিনিসটা প্রয়োজন তাকে তা দেয়া হবে। তাদের যেন কারো কাছে হাত পাততে না হয় সে সুযোগ করে দিয়েছেন।

তিনি বুধবার (৫ আগস্ট) দুপুরে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জিটুপি পদ্ধতিতে বয়স্ক ভাতা, বিধবা ও প্রতিবন্ধী ভাতাগ্রহিতার মধ্যে ভাতা বই ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ২০১৯-২০ অর্থবছরের আওতায় শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নে ২৬ জন বয়স্ক, ৩০ জন বিধবা ও ৩০৬ জন প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ভাতাবহি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম আসাদ, জেলা আওয়ামী লীগ সাবেক সহ সভাপতি রুহুল আমিন, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক কামরুল হাসান আপেলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জামিল উদ্দিন মাস্টার।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com