বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

ফের যশোর হাসপাতাল থেকে পালালো করোনা রোগী

ফের যশোর হাসপাতাল থেকে পালালো করোনা রোগী

নিউজ ডেস্ক : যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ভারতফেরত আরও এক করোনা রোগী পালিয়ে গেছেন। ইউনুস আলী গাজী (৪০) নামের ওই ব্যক্তি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

 

সূত্র জানায়, ইউনুস আলী বৃহস্পতিবার বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। ভারত থেকে ফেরার সময় তার করোনা রিপোর্টে পজেটিভ উল্লেখ ছিল। এজন্য তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে পাঠান। এরপর তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, বিকেল ৫টা ৫ মিনিটে তাকে করোনা পজেটিভ রোগী হিসেবে ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ হাসপাতাল থেকে করোনা রোগী পালানোর কথা স্বীকার করে বলেন, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা ওই রোগীকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করেছে।

 

এর আগে গত ২৪ ও ২৫ এ হাসপাতাল থেকে ভারত ফেরত ৭ জনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। গণমাধ্যমে বিষয়টি প্রচার হলে ২৬ এপ্রিল রাতে সকল রোগীকে বিভিন্ন জেলা থেকে আটক করে ফের যশোরের হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত ৭ করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com