বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় জেলের জালে উঠল শিশুর মরদেহ

মঠবাড়িয়ায় জেলের জালে উঠল শিশুর মরদেহ

নিজস্ব প্রতিবেক : পিরোজপুরের মঠবাড়িয়ায় রেজাউল করিম (৯) নামে এক শিশুর লাশ খাল থেকে উদ্ধার হয়েছে। নিখোঁজের সাড়ে তিন ঘণ্টা পর উপজেলার ধুপতি গ্রামের খালে এক জেলের জালে শিশুটির লাশ আটকা পড়ে। আজ শনিবার সকাল ৯টার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ধুপতি গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি ধুপতি গ্রামের মাইনুল ইসলাম হাওলাদারের ছেলে। শিশুটি স্থানীয় মধ্য সোনাখালী নূরানী ক্যাডেট মাদরাসার চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধুপতি গ্রামের মাইনুল ইসলাম হাওলাদার ও লাভলী বেগমের ছেলে রেজাউল করিম আজ শনিবার সকালে বাড়ির পার্শ্ববর্তী খালপাড়ে প্রতিবেশী এক শিশুর সাথে খেলছিল। এসময় একটি বিড়ালকে তাড়া করেতে গেলে রেজাউল খালে পড়ে ডুবে যায়। পরে গ্রামবাসী ও মঠবাড়ীয়া ফায়ারসার্ভিস মিলে সাড়ে তিন ঘণ্টা চেষ্টার চালিয়েও তাকে উদ্ধার করেতে পারেনি। ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে খালে ইউনুস নামে এক জেলের জালে শিশুটির লাশ আটকা পাড়ে।

 

স্থানীয়রা জানান, নিহত শিশু রেজাউল সাঁতার জানত না। তার যখন সাড়ে তিন বছর বয়স, তখন তার বাবা মাইনুল ইসলাম ও মা লাভলী বেগমের বিবাহ বিচ্ছেদ ঘটে। পড়ে লাভলী বেগম অন্যত্র বিয়ে করেন। আর মাইনুল ইসলাম শিশু রেজাউলকে তার বাবা-মায়ের কাছে রেখে ঢাকায় চলে যান। সেখানে তিনি গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করলেও বাড়িতে আসা-যাওয়া নেই। এদিকে শিশু রেজাউল তার দাদা ইউসুফ হাওলাদারের কাছে ছিল।

এ ঘটনায় শোকার্ত পরিবারে এখন মাতম চলছে। গ্রামবাসীর মাঝেও শোকের ছায়া নেমে এসেছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মাদ নুরুজ্জামান বাদল ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মঠবাড়ীয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com