রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

গোয়ালন্দে ঝাড়ফুঁকের জন্য ফকির ডেকে আনায় সংঘর্ষে প্রাণ গেল যুবকের

গোয়ালন্দে ঝাড়ফুঁকের জন্য ফকির ডেকে আনায় সংঘর্ষে প্রাণ গেল যুবকের

নিউজ ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তুষার শেখ নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের আপন চাচাতো ভাই বাঁধন শেখ ও চাচি ফেরদৌসী বেগমকে আটক করেছে পুলিশ। আজ শনিবার উপজেলার বিশ্বনাথ পাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

 

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বিশ্বানাথ পাড়া গ্রামের আসলাম শেখের ছেলে তুষার শেখ (২০)। প্রতিবেশী আপন চাচা পলাশ শেখের সঙ্গে তার পারিবারিক বিরোধ চলছিল। ঘটনার দিন আজ শনিবার সকালে ঝাড়ফুঁক করার জন্য তুষারের চাচা পলাশ শেখ তার বাড়িতে একজন ফকির ডেকে আনেন। এতে ক্ষিপ্ত হয়ে তুষারের বাবা আসলাম শেখ ওই ফকিরকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। এ নিয়ে ওই দুই পরিবারের মধ্যে তুমুল ঝগড়া-বিবাদের একপর্যায়ে সংঘর্ষ বাধে। এ সময় পলাশ শেখের ছেলে বাঁধন শেখের দায়ের কোপে গুরুতর আহত হন তারই আপন চাচাতো ভাই তুষার শেখ। খবর পেয়ে এলাকার লোকজন এগিয়ে এসে আহত তুষারকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই তুষার শেখের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে তার লাশটি ফরিদপুর থেকে গোয়ালন্দে নিজ বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।

 

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, ‘এ ঘটনায় বাঁধন শেখ ও তার মা ফেরদৌসী বেগমকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com