রবিবার, ২০ Jun ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

এবার আ’লীগে থাকার ঘোষণা দিলেন কাদের মির্জা

এবার আ’লীগে থাকার ঘোষণা দিলেন কাদের মির্জা

নিউজ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমিতো আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আমাকে সিগন্যাল দেয়া হয়েছে তারা আমার পদত্যাগপত্র গ্রহণ করেনি। আমি আওয়ামী লীগে আছি, আওয়ামী লীগে থাকব।

 

রোববার দুপুর ৩টার দিকে বসুরহাট পৌরসভাহল রুমে কাদের মির্জা অনুসারী কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে ঈদ পুনর্মিলনী ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমি কোনো পদে থাকব না। আওয়ামী লীগের একজন সদস্য হিসেবে কাজ করব।

আমি কোনো জন প্রতিনিধি নির্বাচনে অংশ গ্রহণ করব না। আজকে দৃঢতার সাথে আমি ঘোষণা করছি আগামী যে কোনো নির্বাচনে অংশ গ্রহণ করব না। এটা থেকে কেউ কখনো আমাকে সরাতে পারবে না। এ সময় তিনি মন্তব্য করেন, আমি দলের ছায়াতলে নতুন করে এসেছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু নাছের, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামালউদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ৩১ মার্চ আবদুল কাদের মির্জা ফেসবুক লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এ সময় তিনি বলেন, অতীতে যে প্রতিশ্রুতিগুলো দিয়েছি তা রক্ষা করে আমি বিদায় নিতে চাই। প্রশ্নবিদ্ধ আমি আর হতে চাই না কিন্তু আমি যে দল থেকে বিদায় নিচ্ছি। এত দিন আওয়ামী লীগের মির্জা ছিলাম। আওয়ামী লীগের মির্জা আজ থেকে আমি নেই। কোনো শক্তি আমাকে আর আওয়ামী লীগের মির্জা বানাতে পারবে না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com