শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

নাটোরে ভাইকে পিটিয়ে হত্যা

নাটোরে ভাইকে পিটিয়ে হত্যা

নিউজ ডেস্ক : নাটোরের বড়াইগ্রামে গনি প্রামানিক নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে সহোদর ৩ ভাইয়ের বিরুদ্ধে। সোমবার সকালে বড়াইগ্রাম উপজেলার রয়না ভরট গ্রামে এ ঘটনা ঘটে।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে আজ সকালে আপন তিন ভাই রাজ্জাক, রফিক ও গোলাম মিলে গনিকে বাড়ির সামনে শিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে তাকে লাঠি ও বাটাম দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। গনি অজ্ঞান হয়ে গেলে বড়ভাই রাজ্জাক ট্রিপল নাইনে কল দেয়। পরে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে গনিকে শেকলমুক্ত করে চলে যায়।

 

পরবর্তীতে পথচারিরা সন্ধ্যায় পাশের খালে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে পরিবারে খবর দিলে বড় ভাই রাজ্জাক ও রফিক তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে গনির মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী বলছে, গনির ভাইয়েরা একাধিক মামলার আসামি। তাকে পিটিয়ে হত্যা করে পাগল
সাজিয়ে বিষয়টি ধামাচাপা দেবার চেষ্টা করছে। নিহতের বড়ভাই রাজ্জাক জানান, আমার ভাই একজন মানসিক রোগী। যাকে তাকে মারধর করে। সেজন্য তাকে শেকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল।

 

ঘটনার সত্যতা স্বীকার করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনার সুষ্ঠু তদন্ত করে ভাইয়েরা দোষী হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com