রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

এবার ভারতের ডাক্তারদের নাচ

এবার ভারতের ডাক্তারদের নাচ

নিউজ ডেস্ক : মহামারি করোনা নিয়ে যারা নিয়মিত খবর রাখেন তাদের সময়ই কাটে কত দুশ্চিন্তায়। আর যারা দিন-রাত নিজেদের জীবনের ভয় না করে, এই ভাইরাসে আক্রান্ত অসুস্থ রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন তাদের সময় যে কত উৎকণ্ঠায় যায় এটা হয়তো আমরা পুরোটা বুঝে উঠতে পারি না।

পাহাড় সমান মানসিক চাপ পাশে রেখে অসুস্থ রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন প্রথম সারির স্বাস্থ্যকর্মীরা। এই কাজের চাপের মাঝেই খানিক আনন্দক্ষণ খুঁজে নাচ করলেন নয়াদিল্লির ডাক্তাররা। সোশ্যাল মিডিয়ায় ডাক্তারদের নাচের ভিডিও এখন এককথায় ভাইরাল হয়েছে। সদ্য মুক্তি পাওয়া সালমান খানের ‘রাধে’ ছবির গানে নাচ করেছেন চিকিৎসকরা।

ঈদ উপলক্ষে এই সপ্তাহেই মুক্তি পেয়েছে সালমান খান ও দিশা পাটানির বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রাধে। সেই ছবিরই ‘সিটি মার’ গানে জমিয়ে নাচ করেছেন একদল চিকিৎসক। সঙ্গে আরেকজন ডাক্তারকে দেখা গেছে ইউকেলেলে বাজিয়ে সেই নাচকে আরো অনুপ্রাণিত করতে। দিশা পাটানির ফ্যানক্লাবের পক্ষ থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। সেটি পোস্ট হতেই নিমেষে নেটিজেনের মন জয় করেছে।

ছবিটি মুক্তি পাওয়ার পর খুব একটা ভালো রিভিউ পায়নি দর্শকমহলে। তবে সেই ছবির গান বেশ হিট করেছে। তারই মাঝে সেই ছবির হিট গানে ডাক্তারদের গান অবশ্যই সালমানের ফ্যানেদের খুশি করবে। এর আগেও কাজের চাপে খানিক স্বস্তি পেতে ডাক্তারদের নাচ-গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। অনেক ডাক্তার আবার রোগীদেরও মন খুশি রাখতে গান গেয়েছেন, নেচে দেখিয়েছেন। সেই পরিস্থিতিতে ডাক্তারদের এভাবে নাচ দারুণ খুশি করেছে রাধেপ্রেমীদের।

দেশে করোনার ভয়ঙ্কর পরিস্থিতি। করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল অবস্থা গোটা ভারতে। অক্সিজেন থেকে হাসপাতালের বেড সবখানেই হাহাকার। মৃত্যুমিছিল যেন থামছেই না। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৩ লাখ ১১ হাজার ১৭০ জন এবং গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪ হাজার ৭৭ জনের। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা ২ কোটি ৪৬ লাখ ৮৪ হাজার ৭৭ জন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com