বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

কুমিল্লয় খাটে স্ত্রীর গলাকাটা মরদেহ, স্বামী পলাতক

কুমিল্লয় খাটে স্ত্রীর গলাকাটা মরদেহ, স্বামী পলাতক

নিউজ ডেস্ক : কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে খাটের ওপর থেকে রিমা আক্তার (২৫) নামে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী রমজান আলী পলাতক রয়েছে। সে সীতাকুন্ড এলাকায় শিপিয়ার্ডে শ্রমিকের কাজ করতেন।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে রমজান আলী (৩০) দশ বছর পূর্বে জেলার আদর্শ সদর উপজেলার কাপ্তান বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে রিমা আক্তারের সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

 

স্থানীয়রা জানান, রমজান ঈদের ছুটিতে বাড়িতে আসে। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। মঙ্গলবার বেলা ১২ টায় রমজান আলীর মা, ৭ বছরের মেয়ে তাকিয়া, ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী কোটবাড়ী বিনোদন কেন্দ্রে বেড়াতে যায়। বাড়িতে তখন রমজান ও তার স্ত্রী রিমা আক্তার ছিলো। বিকেল ৩ টায় তাদের এক নিকট আত্মীয় রমজানের বাড়িতে যায়। এসময় ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে বিছানার উপর রিমা আক্তারের গলাকাটা দেহ পড়ে থাকতে দেখা যায়। বাড়ির লোকজন পুলিশকে খবর দেয়।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, আলামত জব্দের জন্য সিআইডি পুলিশকে অবহিত করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com