রবিবার, ২০ Jun ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুর দাফন

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত ৩ বন্ধুর দাফন

নিউজ ডেস্ক : ঈদের পর ঘুরতে স্বপ্নের পদ্মা সেতু ভ্রমন করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত তিনবন্ধুর নামাজে জানাজা শেষে নড়াইল পৌরকবরস্থানে দাফন করা হয়েছে।

 

১৮ মে মঙ্গলবার সকাল ১১ টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার সময় তিন পরিবারের সদস্যরা উপস্থিত খেকে নিহত সন্তানের জন্য মাগফেরাত কামনা করেন।

নিহতরা হলো নড়াইল শহরের বাসিন্দা লোহাগড়া লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২), মহিষখোলার বাসিন্দা গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম (২২) ও আলাদাতপুর এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে সান (২৩)।

 

৩ টি মোটরসাইকেলে সোমবার দুপুরের দিকে ৯ বন্ধু মিলে পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে বাড়িতে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওয়া-ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের নগরকান্দা জয়বাংলা মোড় এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাসের সাথে নিহতদের মোটরসাইকেলটির সাথে ধাক্কা লাগে। এসময় তুর্য ও রাউফুর রহিম ঘটনাস্থলে মারা যায়। স্থানীয়রা গুরুতর জখম সানকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হন। গোপালগঞ্জ এলাকায় পৌছালে এ্যাম্বুলেন্সের মধ্যে সান মারা যায়। এই ঘটনায় নড়াইল শহর জুড়ে ও পরিবারের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।
নিহতরা ২০১৬ সালে নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয় হতে এসএসসি পাশ করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com