রবিবার, ২০ Jun ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ২

নবীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ২

 নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের আসামী করে মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ। ১৭ মে সোমবার রাত ১০টার দিকে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। এর আগে বিকেলে নবীগঞ্জ শহরের আব্দুল মতিন স্কোয়ার থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, নবীগঞ্জ পৌরসভার আনমনু এলাকার আদালত মিয়ার ছেলে মোহন মিয়া (৩০) ও পূর্ব জাহিরপুর এলাকার ছাও মিয়ার ছেলে জাহির মিয়া (২৪)।
অভিযোগকারী নারী জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের রুবেল মিয়ার স্ত্রী। তার বাবার বাড়ি নবীগঞ্জ উপজেলার সরমগাঁও গ্রামে।
পুলিশ জানায়, ওই গৃহবধূর এক বছর আগে রুবেল মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর মোবাইল ফোনে রং নাম্বারে পরিচয় হয় মোহন মিয়ার সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি দুইজনে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। পূর্ব পরিকল্পনা মোতাবেক সিলেট গিয়ে বিয়ের জন্য রোববার (১৬ মে) নবীগঞ্জ শহরে দুইজনে দেখা করে। এটিই ছিল তাদের প্রথম দেখা।
রোববার বিকেলে মামুন মিয়া ওই গৃহবধূকে নবীগঞ্জ শহরের রুদ্রগ্রাম রোড এলাকার একটি বাসায় নিয়ে যায়। সেখানে মোহন মিয়া তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় জাহির মিয়া ধর্ষণের সহযোগিতা করে। গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মোহন ও জাহির মিয়া পালিয়ে যায়। পরে থানায় লিখিত অভিযোগ দিলে সোমবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, ‘অভিযোগ দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় ওই গৃহবধু মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হবে।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com