রবিবার, ২০ Jun ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

নন্দীগ্রামে চাল কেলেঙ্কারি মামলায় আ’লীগ নেতা আটক

নন্দীগ্রামে চাল কেলেঙ্কারি মামলায় আ’লীগ নেতা আটক

নিউজ ডেস্ক : বগুড়ার নন্দীগ্রামে হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরের ১শ ৬৮ বস্তা চাল কেলেঙ্কারি মামলায় উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আনিছুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের শিমলা গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

পুলিশ সূত্রে জানা যায়, খাদ্যবান্ধব কর্মসূচির বিপুল পরিমাণ চাল মজুত করার খবর পেয়ে গত বছরের ১১ এপ্রিল রাতে উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আনিছুর রহমানের শিমলা গ্রামের বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানে তার বাড়ি ও গোডাউন তল্লাশি চালিয়ে ১৬৮ বস্তা চাল উদ্ধার করে তারা।

 

এ সময় র‌্যাব সদস্যরা উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আনিছুর রহমান ও তার সহযোগী আওয়ামী লীগ নেতা আনছার আলীকে গ্রেফতার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়। সেই মামলায় চলতি বছরের গত ৪ এপ্রিল বিজ্ঞ আদালতে হাজির না হওয়ায় আনিছুর রহমানের বিরুদ্ধে ওয়ারেন্ট বের হয়। সে থেকে তিনি পলাতক ছিলেন।

 

এদিকে গত বছর (১২ এপ্রিল) সরকারি চাল আত্মসাতের অভিযোগে ও দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ করায় নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে আনিছুর রহমান ও নন্দীগ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনছার আলীকে বহিষ্কার করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com