রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

মোড়েলগঞ্জে দুর্বৃত্তদের বিষ মেশানো খাবার খেয়ে মৃত্যু

মোড়েলগঞ্জে দুর্বৃত্তদের বিষ মেশানো খাবার খেয়ে মৃত্যু

নিউজ ডেস্ক : বাগেরহাটের মোড়েলগঞ্জে দুর্বৃত্তদের বিষ মেশানো খাবার খেয়ে সুবোধ কুমার দাস(৮০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

 

একই পরিবারের অপর চারজন হাসপাতালে অচেতন অবস্থায় রয়েছেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বাগেরহাট সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান সুবোধ কুমার দাস। বুধবার রাত ৮টার দিকে বনগ্রাম ইউনিয়নের বলভদ্র্রপুর গ্রামের দুটি বাড়িতে লুটের উদ্দেশে খাবারে চেতনা নাশক বিষ মিশিয়ে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা।

ওই খাবার খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সুবোধ দাস, তার স্ত্রী সীমা রানী দাস(৭৫), পুত্রবধূ রুনু দাস(৪৫), নাতি সন্দিপ দাস(১৩) ও প্রতিবেশী বাসচালক মহাদেব দাস(৫০)।

 

এ ঘটনা সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান রিপন দাস বলেন, রাত ১০ টার দিকে আহতদেরকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে সুবোধ দাসকে খুলানায় নেওয়ার পথে মারা গেছেন। তার মরদেহ বাড়িতে আনা হয়েছে। তার স্ত্রী সীমা রানীর অবস্থাও আশংকাজনক।
এ বিষয়ে বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. মঞ্জুরুল ইসলাম বলেন, অজানা বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে অজ্ঞান অবস্থায় ৫ জন ভর্তি হয়েছেন। দুজনের অবস্থা বেশি খারাপ ছিলো।

 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, বিষয়টি তাৎক্ষনিক শুনে তিনি সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছেছেন। তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্ঘাটনের চেষ্টা চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com