বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

ফিলিস্তিন দূতাবাসে ঔষধ পাঠালেন জবি শিক্ষার্থীরা

ফিলিস্তিন দূতাবাসে ঔষধ পাঠালেন জবি শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক : ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি আগ্রাসনে সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে ফিলিস্তিনের পাশে অন্যান্য দেশের মতো বাংলাদেশও পাশে দাঁড়িয়েছে। এই পরিপ্রেক্ষিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাধারণ শিক্ষার্থীরা ফিলিস্তিন দূতাবাসে প্রয়োজনীয় ঔষধ তুলে দেয়।

 

বৃহস্পতিবার (২০ মে) ঢাকায় অবস্থিত ফিলিস্তিন দূতাবাস ও বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিন রাষ্ট্রদূতের কাছে জরুরি ঔষধ তুলে দেয় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এর আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ‘ফিলিস্তিনের জন্য জবিয়ানদের উপহার’ শিরোনামে বিভিন্ন গ্রুপে পোস্ট দিয়ে ফান্ড তৈরি করে এবং সেই ফান্ডের টাকা দিয়ে প্রয়োজনীয় ঔষধ কিনে ফিলিস্তিন দূতাবাসে নিযুক্ত রাষ্ট্রদূতের হাতে তুলে দিয়েছে।

 

শিক্ষার্থীরা বলেন, ‘গত কয়েকদিন পুরো ফিলিস্তিনজুড়ে বিশেষ করে গাজাতে ইসরায়েলের আগ্রাসন পুরো বিশ্ব দেখেছে। আগ্রাসনে এখন পুরোপুরি বিপর্যস্ত গাজা উপত্যকা। নিহতের সংখ্যা প্রায় ২০০ জন। আহতদের জন্য প্রয়োজন প্রচুর মেডিসিনের। যার জন্য সাহায্যের আবেদন জানিয়েছে বাংলাদেশস্থ ফিলিস্তিন দূতাবাস। তাদের আহবানে সাড়া দিয়ে আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে তাদের কাছে সাধ্যমতো কিছু মেডিসিন পৌছে দিচ্ছি।”

 

এর আগে ১৭ মে ফিলিস্তিন দূতাবাস তাদের ওয়েবসাইটে অনুদান আহ্বান সংক্রান্ত একটি বার্তা দেয় এবং ১৮ মে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলায় বায়োলজি বিভাগ নগদ অর্থ সহায়তা প্রদান করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com