বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

রামেক হাসপাতালে করোনায় মৃত্যু ২, শনাক্ত ৬০

রামেক হাসপাতালে করোনায় মৃত্যু ২, শনাক্ত ৬০

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বেড়েছে করোনা আক্রান্ত রোগির সংখ্যা। ঈদের পর থেকে প্রতিদিন বাড়ছে আক্রান্ত রোগি। রাজশাহীতে বেড়েছে করোনা পরীক্ষা ও শনাক্তের সংখ্যা।

 

এছাড়া করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন রোগির মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে তারা মারা যান। এদের মধ্যে দুইজনই করোনা পজেটিভ ছিল। তারা আইসিইউতে চিকিৎিসাধীন ছিলেন বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস।

 

তিনি জানান, বর্তমানে করোনা ওয়ার্ডে ১৪৭ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকিদের করোনা উপসর্গ রয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও করোনা আক্রান্তদের মধ্যে আইউসিইউতে রয়েছেন ১৪ জন।

তিনি আরো জানান, গত কয়েকদিনের চেয়ে আজ করোনা শনাক্ত ও উপসর্গ নিয়ে রোগীর সংখ্যা বেড়েছে। অন্যদিকে আইসিইউতে রোগীর সংখ্যা বেশি।

 

এদিকে রাজশাহীতে আজ দুটি ল্যাবে মোট ৬০ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ ( রামেক) হাসপাতাল ল্যাবে ২৬ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৯০ জনের নমুনা পরীক্ষা করে ৪৯ জনের পজিটিভ আসে।

শুক্রবার (২১ মে) সন্ধায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এদিকে রাজশাহীমেডিকেলকলেজ হাসপাতালের দুটি ল্যাবে রবিবার মোট ২১৬ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে নতুন ভাবে রাজশাহী জেলায় ২৮, চাঁপাইনবাবগঞ্জে ২, নওগাঁয় ২৫ জনসহ নাটোরের ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদিন ল্যাব দুটিতে মোট ১৫৬ জনের নেগেটিভ শনাক্ত হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com