রবিবার, ২০ Jun ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

বগুড়ায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ৩

বগুড়ায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ৩

নিউজ ডেস্ক : বগুড়ার সদর উপজেলায় অভিযান চালিয়ে অপহৃত এক কিশোরীকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সদর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন অপহরণকারী গ্রেফতার করেছে র‌্যাব।

 

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার কেশবপাড়ার হুকুম আলী প্রামাণিকের ছেলে তারাজুল ইসলাম (২২) ও একই গ্রামের খালেক প্রামাণিকের ছেলে স্বাধীন প্রামাণিক (১৯) এবং সোনাতলা উপজেলার ছাতিয়ান তলার নাদু ব্যাপারীর ছেলে বুলবুল আহমেদ (২৭)।

 

এর আগে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সুকানপুকুর বাজার থেকে ওই কিশোরীকে অপহরণ করা হয়। পরদিন শুক্রবার ওই কিশোরীর বাবা গাবতলী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।
শনিবার দুপুরে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২০ মে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গাবতলী উপজেলার সুখানপুকুর বাজার থেকে ২-৩ জন ব্যক্তি এক কিশোরীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে। এরপর ধর্মান্তরিত করে বিবাহ করবে বলে ধর্ষণ করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় উদ্ধার হওয়া ওই কিশোরী।

 

একপর্যায়ে অপহরণকারীরা ওই কিশোরীর পিতাকে ফোন দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করে। তখন অপহৃত কিশোরীর বাবা গাবতলী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করে। পরবর্তীতে আশানুরূপ ফল না পেয়ে তিনি র‌্যাব ১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনকে বিষয়টি জানান।

 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তখন র‌্যাব জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। পরে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি টিম বগুড়া সদর এলাকা থেকে ওই তিন অপহরণকারীকে আটক করে এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

 

র‌্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম জানায়, যে তাকে ধর্ষণ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের গাবতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com