শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

অবশেষে অভিমান ভুলে ওবায়দুল কাদেরের বাসায় কাদের মির্জা

অবশেষে অভিমান ভুলে ওবায়দুল কাদেরের বাসায় কাদের মির্জা

নিউজ ডেস্ক : অবশেষে অভিমান ভুলে ঐক্যবদ্ধ থাকার বার্তা দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

শনিবার বিকাল সোয়া তিনটার দিকে কাদের মির্জা তার বড় ভাই ওবায়দুল কাদেরের সরকারি বাসভবনে উপস্থিত হয়ে বড় ভাইয়ের হাতে ফুল দিয়ে মান-অভিমানের অবসান ঘটান।

 

এরপর আবদুল কাদের মির্জা তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘মানুষের মান অভিমানের মধ্যে মানব জীবন রচিত হয়। আপনজনের প্রতি সাময়িক অভিমান হলেও তা কখনো স্থায়ী হতে পারে না। আমার পিতৃসমতুল্য সহোদর বড় ভাই, বাংলাদেশের মেধাবী রাজনীতির প্রতীক, যিনি তৃণমূল থেকে মেধা ও শ্রমে এশিয়ার অন্যতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছেন, মন্ত্রিপরিষদের অন্যতম সফল মন্ত্রী হয়েছেন।’

 

তিনি আরও লেখেন, আমরা সর্বদা রাজনীতি করেছি জনগণের কল্যাণের জন্য। মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের জন্য নিজেদের নিয়োজিত রাখব। সব গ্লানি ভুলে শান্তির কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে একত্রিত হওয়ার আহ্বান জানাচ্ছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

এর আগে তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য দিয়ে আলোচনায় উঠে আসেন। ফলে বড় ভাই ওবায়দুল কাদের এবং দলের সঙ্গে দূরত্ব বাড়ে আবদুল কাদের মির্জার।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com