বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

রাজশাহী মহানগর আ.লীগ নেতা ডাবলু সরকার করেনায় আক্রান্ত

রাজশাহী মহানগর আ.লীগ নেতা ডাবলু সরকার করেনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২২ মে) রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ রিপোর্ট হয়।

 

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনার প্রাথমিক লক্ষণ দেখে ডাবলু সরকার নমুনা দেন। এতে তাঁর করোনা শনাক্ত হয়। তবে তাঁর শারীরিক অবস্থা ভাল। তিনি বাসায় আছেন। ডাবলু সরকারের করোনামুক্তির জন্য লিমন সবার কাছে দোয়া চেয়েছেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকেই সাধারণ মানুষকে সচেতন করে তুলতে কাজ করেছেন ডাবলু সরকার। মাস্ক পরার অভ্যাস গড়ে তুলতে তিনি সাধারণ মানুষের মাঝে বিতরণ করতেন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে ছুটতেন বাড়ি বাড়ি। পবিত্র রমজানেও তিনি প্রতিদিন সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন।

 

এছাড়া দলীয় কোন নেতাকর্মী অসুস্থ হলেই তাঁকে দেখতে যেতেন ডাবলু সরকার। করোনাভীতি দূরে ঠেলে যেতেন হাসপাতালেও। জানাযা, সৎকারসহ অন্যান্য সব সামাজিক অনুষ্ঠানেও যোগ দিতেন তিনি। অবশেষে তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com