রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

বগুড়ায় আবারো ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

বগুড়ায় আবারো ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

নিউজ ডেস্ক : বগুড়ায় একাধিক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে ওমর ফারুক (৩৫) নামের এক কওমী মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ওমর ফারুক শিবগঞ্জ উপজেলার গুজিয়া গ্রামের বাসিন্দা এবং বগুড়া সদরের পলাশবাড়ি উত্তরপাড়া হাফেজিয়া কওমী মাদ্রাসার শিক্ষক।

 

এলাকাবাসীর বরাত দিয়ে থানা-পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ওমর ফারুক ওই মাদ্রাসাতেই অবস্থান করতেন।গত রমজান মাসে মাদ্রাসায় অবস্থানকালে কয়েকজন ছাত্রকে তিনি বলাৎকার করেন। ঈদের ছুটি শেষে মাদ্রাসা খুললে ছাত্ররা সেখানে যেতে আপত্তি করে। এতে ছাত্রদের অভিভাবকেরা মাদ্রাসায় যেতে না চাওয়ার কারণ জানতে চাইলে ছাত্ররা বলাৎকারের বিষয়টি অভিভাবকদের জানায়।

 

এ খবর জানাজানি হলে গ্রামের লোকজন মাদ্রাসা ঘেরাও করে। খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং মাদ্রাসা শিক্ষক ওমর ফারুককে গ্রেপ্তার করে।

 

 

ঘটনাস্থলে থাকা বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) বেদার উদ্দিন জানান, মাদ্রাসা আবাসিকে থাকা বেশ কয়েকজন ছাত্রকে বলাৎকার করেছেন ওই শিক্ষক। তাদের মধ্যে দু’জন ছাত্র ও তাদের অভিভাবককে থানায় পাঠানো হয়েছে অভিযোগ দেয়ার জন্য। অভিযোগ পাওয়ার পর ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com