রবিবার, ২০ Jun ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হিলি ইমিগ্রেশন দিয়ে ভারত ফেরত ৫৮ জনের করোনা নেগেটিভ

হিলি ইমিগ্রেশন দিয়ে ভারত ফেরত ৫৮ জনের করোনা নেগেটিভ

নিউজ ডেস্ক : দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে গত তিন দিনে ভারত ফেরত ৬৯ বাংলাদেশি দেশে ফিরেছেন। দেশে ফেরার পর তাদের ৫৮ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। গতকাল শুক্রবার সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত ১১ জন দেশে ফিরছেন। তবে তারা সবাই সুস্থ রয়েছেন।

হিলি ইমিগ্রেশন ওসি সেকেন্দার আলী জানান,সব ধরনের স্বাস্থ্যবিধি নিশ্চিত করে তারা দেশে ফিরেছেন। ভারতে আরও বাংলাদেশি আটকা রয়েছেন। তারা পর্যায়ক্রমে দেশে ফিরছেন।

 

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম জানান, ভারত ফেরতদের তাৎক্ষণিক র‌্যাপিড এমটিআইজেইএন কীটের মাধ্যমে করোনা টেস্টের পর পৌর শহরের এমএম আবাসিক হোটেল, নুরজাহান হোটেল ও হোটেল ক্যাপিলায় ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে। এছাড়া আট পাসপোর্টধারী কিডনি ও লিভার ক্যান্সারে আক্রান্ত থাকায় প্রথম দিন বুধবার দিনাজপুর এম এম রহিম মেডিকেল কলেজে চারজন ও রংপুর মেডিকেলে চারজনকে ভর্তি করা হয়েছে।

 

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: তৌহিদ আল হাসান জানান, হিলি চেকপোস্ট দিয়ে দুই দিনে আসা ৫৮ জনের করোনা টেস্ট করানো হয়েছে। তাদের মধ্যে কেউ পজেটিভ নেই এবং সকলেই সুস্থ রয়েছেন।

হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, হিলি ইমিগ্রেশন দিয়ে দেশে প্রবেশ করায় এবং শহর এলাকায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখায় আমরা আতংকের মধ্যে বাস করছি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com