রবিবার, ২০ Jun ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

শিবগঞ্জে  শিক্ষকের হাতে প্রতিবন্ধি শিশু নির্যাতনের শিকার

শিবগঞ্জে  শিক্ষকের হাতে প্রতিবন্ধি শিশু নির্যাতনের শিকার

মোহাঃ সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:
পূর্ব শত্রুতার জের ধরে শিবগঞ্জে এক বুদ্ধি  প্রতিবন্ধী  শিশু স্কুল শিক্ষক  ও তার পরিবারের দ্বারা নির্যাতনের শিকার হয়েছে নির্যতিত শিশুটি  হলো উপজেলার   শ্যামপুর ইউনিয়নের আজগুবি গ্রামের খাইরুল ইসলামের ছেলে অয়োন আহমেদ(৮)। নির্যাতনকারী একই গ্রামের  স্কুল শিক্ষক  মেহেদী হাসান ভুলু, তার স্ত্রী শামসুন্নাহার ও তাঁদের ছেলে শিশির। প্রতিকার চেয়ে থানাশ অভিযোগ করা হয়েছে।
শিশুটির মা আশেশা বেগমের স্বাক্ষরিত  শিবগঞ্জ থানায় করা একটি একটি অভিযোগ সূৃত্রে জানা গেছে গত ১৫ই মে অয়োন “ ফিরোজ আহম্মেদ কবিরাজ হাফেজিয়া নূরানী মাদ্রাসা ” মাঠে খেলার সময় খেলা্র ছলে সে পরিত্যাক্ত সেন্ডেল সুতায় পেঁচিয়ে পতাকা ষ্ট্যান্ডে বেঁধে রাখে । স্যান্ডেল টাঙ্গানোর বিষয়টি জানাজানি হলে অয়োনের বাবা-মা মাদ্রাসা পরিচালনা কমিটির কাছে গিয়ে আপোষ মিমাংসা করেন।গত ১৭ই মে অয়োন মেহেদী হাসান ভূলু মাষ্টারের বাড়ির সামনে যাওয়ামাত্র তার স্ত্রী স্কুল শিক্ষিকা সামশুন্নাহার বেগম অয়োনের হাত ধরে টেনে নিয়ে গিয়ে ঘরের ভিতর আটকে রাখে। এ সময় ভয়ভীতি  দেখিয়ে জোর করে কিছু  শিখানো কথা ভিডিও  করে তাকে ছেড়ে দেয়। পরে প্রতিবন্ধী শিশুটি তার পিতামাতাকে ঘটনাটি বললে জানাজানি হয়। এ ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি  হয়েছে এবং তারা এ ঘটনায়  বিচার দাবী করেছেন।
এবিষয়ে স্কুল শিক্ষক মেহেদী হাসান ভূলু মাষ্টার ও স্কুল শিক্ষিকা সামশুন্নাহার বেগম অভিযোগ অস্বীকার করে বলেন এটি ষড়যন্ত্র।
বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, অভিযোগের সূত্রধরে তদন্ত প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com