রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

শিবগঞ্জে র‌্যাবের দুটি অভিযানে ভারতীয় সিগারেট ও ফেনসিডিলসহ আটক ৩

শিবগঞ্জে র‌্যাবের দুটি অভিযানে ভারতীয় সিগারেট ও ফেনসিডিলসহ আটক ৩

মোহাঃ সফিকুল ইসলাম,  শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:
র‌্যাবের অভিযানে  শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক হয়েছে।আটককৃত ব্যক্তি  হলো উপজেলার  চককীর্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ি চাঁদপুর গ্রামের বেলাল উদ্দিনের ছেলেপলাশ(২৪)  ও একই গ্রামের মোকবুল হোসেনের ছেলে দবির হোসেন(২৫)।র্যাব ৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে  জানানো হয়েছে যে গোপন   সংবাদের ভিত্তিতে ভোরে  উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের আটক করা হয়।
রবিবার সকালে র্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের হাতেনাতে আটক করা হয়।অন্যদিকে

র‌্যাবের অভিযানে  শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে ফেনসিডিলসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল। রবিবার সকাল প্রায় সাড়ে ৬টার দিকে উপজেলার কানসাট ইউনিয়নের বাঘিতলা মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযানকালে তাকে ১৮৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ও ইউনিয়নের খোশালপাড়ার মোঃ সেলিম রেজার ছেলে মোঃ সোহেল রানা (২৮)।

রবিবার সকালে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ভিত্তিতে জানতে পেরে ১টি পিকআপ ভ্যানে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে একজন ব্যক্তি রহনপুর থেকে কানসাট বাজারের দিকে আসিতেছে। ওই সংবাদের ভিত্তিতে র্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেকপোষ্ট পরিচালান করে এবং তাকে ১৮৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়। দুটি ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক  দুুুটি মামলা  হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com