বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

বাগমারার বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান আর নেই

বাগমারার বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান আর নেই

নিউজ ডেস্ক : বীর মুক্তিযোদ্ধা শাহ লুৎফর রহমান (৬৯) গত রোববার দিবাগত রাত দেড়টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রামেক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে— রাজেউন)। তিনি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সাংগঠনিক কমান্ডার ছিলেন। এছাড়াও তিনি রাজশাহী বেতারের নাট্যশিল্পী ছিলেন।

মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা আড়াইটায় বাগমারা উপজেলার উত্তর একডালা গ্রামে গার্ড অব অনার ও জানাজা নামাজ শেষে তাকে দাফন করা হয়।

তার জানাজায় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাহাদুল হক মাস্টারসহ বাগমারা এলাকার দুই শতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

এদিকে তার জানাজার পুর্বে গার্ড অব অনার এর সময় সরকারি কর্মকর্তার উপস্থিত হতে দেরী হওয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে অসন্তোষ দেখা দেয়।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ বলেন, তিনি জরুরি কাজে ব্যস্ত থাকায় সেখানে সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিনকে পাঠিয়েছেন।

সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন বলেন, তিনি উপস্থিত থেকে গার্ড অব অনার প্রদান করেন। তবে গার্ড অব অনারের জাতীয় পতাকা ইউএনও’র গাড়িতে থাকায় সেটা নিয়ে যেতে তার কিছুটা দেরি হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com