রবিবার, ২০ Jun ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

নিউজ ডেস্ক : করোনাভাইরাস সংক্রমণ রোধে চাঁপাইনবাবগঞ্জে চলছে বিশেষ ৭দিনের লকডাউন। চাঁপাইনবাবগঞ্জে চলমান এ লকডাউনে সড়কে গুরুত্বপূর্ণ মোড়ে চেকপোস্ট দেখা গেছে কঠোরতা, মোড়ে মোড়ে ছিলো পুলিশের চেকপোস্ট। মঙ্গলবার (২৫ মে) জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

 

পৌরসভার

দেখা গেছে; জেলা শহরের কোথাও কোন গাড়ির চাপ ছিলোনা। পহেলা দিনের লকডাউন বলে কেউ বাড়ি থেকে বের হয়নি বলে ধারণা করছে সচেতন জেলাবাসীরা। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পাশেই ছিলো একটি চেকপোস্ট। একজন ভ্যান নিয়ে পুরাতন বাজারের দিকে তেড়ে আসছিলো। ওই চেকপোস্টে থাকা পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞেস করে কোথায় যাবে,কী এমন তার জরুরী কাজ। ওই ভ্যানচালক সঠিক উওর দিতে না পারাই তাকে যেতে দেয়া হয়নি। জেলা শহরের গুরুত্বপূর্ণ মোড় গুলোতে ছিলো চেকপোস্ট।

একজন ট্রাফিক সার্জেন্ট বলেন, ‘লকডাউনে রাস্তায় চলাচলকারীদের জিজ্ঞেস করা হয়। কোথায় যাবেন। কি কাজ আছে? এসব প্রশ্নের সঠিক উওর দিতে না পারলে যেতে দেয়া হচ্ছেনা। ফিরিয়ে দেয়া হচ্ছে বাড়ি। তবে জরুরি সেবায় সম্পৃক্ত ব্যক্তিরা অবাধে চলাচল করতে পারছেন।’

জেলা সচেতন নাগরীকরা বলছেন; এমন লকডাউন জেলায় আগেই দরকার ছিলো। ঈদে জেলার বাইরে থাকা কর্মরত মানুষদের বাড়ি ফেরার কারণে এমন ঘটনা ঘটেছে। সকলকে সচেতনত থাকার জন্য অনুরোধ করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com