রবিবার, ১৩ Jun ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

শিবগঞ্জে র‌্যাবের পৃথক দু’টি অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৩

শিবগঞ্জে র‌্যাবের পৃথক দু’টি অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৩

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা :

শিবগঞ্জে র‌্যাবের পৃথক দুটি অভিযানে মাদকদ্রব্যসহ ৩জনকে আটক করেছে। মঙ্গলবার সকালে ও সোমবার রাতে অভিযানে চালিয়ে ১ হাজার বোতল ফেনসিডিলসহ ২জনকে ও নেশা জাতীয় ৭৩ পিস এ্যাম্পল ইনজেকশনসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সোমবার রাতে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়নের রাণীহাটি বাজারে র‌্যাবের চেকপোস্টে তল্লাশী করে প্রাইভেটকার সহ তাদের হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃতরা হচ্ছে, রাজশাহী জেলার দামকুড়া থানার হরিপুর এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে মো. মাসুম(৪০), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর মিয়াসাহেবপাড়ার মো. আলাউদ্দিনের ছেলে মো. ডলার বাবু(২২) ও শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ খোজপাড়ার মৃত আলতাফ হোসেনের ছেলে মো, মরফুল ইসলাম(৪২) ।

 

মঙ্গলবার দুপুরে পৃথক দু’টি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে বিনোদপুর ইউনিয়নের বিনোদপুর কলেজ মার্কেটের সামনে অভিযান চালিয়ে মো, মরফুল ইসলাম(৪২) কে নেশা জাতীয় ৭৩ পিস এ্যাম্পল ইনজেকশনসহ হাতেনাতে আটক করা হয়। অন্যদিকে একই সূত্রে রাত ৯টার দেকে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল রানী হাট্টি বাজারে অভিযান চালিয়ে ১হাজার বোতল ফেনসিডিল ওএকটি কার সহ মাসুম ও ডলার বাবুকে আটক করে র‌্যাব । এদুটি ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা হয়েছে এবং আটককৃত তিনজনকে মামলায় গ্রেফতার দেখিয়েূ থানা পুলিশের সহায়তায় জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com