রবিবার, ২০ Jun ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

আজ মিথিলার জন্মদিন

আজ মিথিলার জন্মদিন

নিউজ ডেস্ক : এমনিতেই লোকে বলে মিথিলার নাকি বয়স বাড়ে না। তার উপর স্ত্রী যাতে চির যৌবন ধরে রাখে এমনটাই কামনা করলেন সৃজিত। আজ মিথিলার জন্মদিন, মঙ্গলবার ৩৭-এ পা দিলেন সৃজিতের স্ত্রী। আর এই বিশেষ দিনে ঘড়ির কাঁটা রাত বারোটা পেরোতেই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর জন্য শুভেচ্ছা বার্তা পোস্ট করলেন সৃজিত।

এদিন ভিডিও কলেই মিথিলাকে শুভেচ্ছা জানাতে বাধ্য হলেন সৃজিত। বিয়ের পর এটা মিথিলার দ্বিতীয় জন্মদিন, গত বছরের মতো এবছরও জন্মদিনে পাশে নেই সৃজিত। কারণ এই মুহূর্তে মিথিলা আটকে ঢাকায়, আর সৃজিত রয়েছেন কলকাতায়। কাঁটাতার দুজনকে আলাদা করে রাখলেও মনের টানে কমতি নেই। মহামারীর কারণে অনির্দিষ্টকালের জন্য কাঁটাতারের বেড়ায় তালা পড়েছে, তাই প্রেমের টান থাকলেও কাছে আসবার উপায় নেই।

 

এদিন মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে যে ছবি সৃজিত পোস্ট করলেন তাতে দেখা গেল ভিডিও কলে তিন জায়গায় বসে আড্ডা দিচ্ছেন পরিবারের ৩ সদস্য। মেয়ে আইরা, সৃজিত এবং মিথিলা।মিথিলার হাতে ধরা মুঠোফোনের ছবি কেউ তুলেছেন। মিথিলার জন্মদিনের তাঁর বার্থ ডে মেইট-এর কথা টেনে সৃজিত বললেন, ‘প্রার্থনা করি তুমি আজীবন চির-যুবতী থাকো!’।

নাম না করলেও মার্কিন সংগীত তারকা, নোবলজয়ী শিল্পী বব ডিলানের প্রসঙ্গই এখানে টানলেন সৃজিত। মিথিলার জন্মদিনের ঠিক আগের দিন, ২৪ মে এই কিংবদন্তি শিল্পীর জন্মদিন।

 

গত বছর লকডাউনের সময়ও আলাদা ছিলেন সৃজিলা। গত বছর অগস্টে, স্বাধীনতা দিবসের সময় কলকাতায় ফেরেন মিথিলা ও আইরা। ২০১৯ সালের ৬ই ডিসেম্বর কলকাতায় বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। ৪৪ বছর বয়সী সৃজিতের এটা প্রথম বিয়ে হলেও মিথিলার এটি দ্বিতীয় বিয়ে।

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে ২০০৬ সালে মাত্র ২২ বছর বয়সে বিয়ে করেছিলেন মিথিলা। ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ হয় তাঁদের। এই জুটির একমাত্র সন্তান আইরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com