বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

কয়েন না নেয়া ও পাওনা টাকা চাওয়ায় দোকানে হামলা-ভাংচুর ও দোকানী জখম

কয়েন না নেয়া ও পাওনা টাকা চাওয়ায় দোকানে হামলা-ভাংচুর ও দোকানী জখম

মোহাঃ  সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা :

চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জে কয়েনে সিগারেট  বিক্রি  না করায়  ও পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষরা দোকানীর উপর হামলা চালায় এতে দোকানী জখম হয়েছে। প্রতিকার  চেয়ে থানায় অভিযোগ করেছে দোকানী।  ঘটনাটি ঘটেছে  গত ২৪ মে উপজেলার  বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর মুকারিমটোলা গ্রামে।

জখমী দোকানদার হলো একই গ্রামের মৃত আবোল হোসেনের ছেলে মজিবুর রহমান। গত ২৪ মে মজিবুর রহমানের স্বাক্ষরিত  শিবগঞ্জ  থানায় করা করে।

অভিযোগ  সূত্রে  জানা গেছে, গত ২৪ মে সকাল ১০টার দিকে একই গ্রামের মৃত মংলু আলির ছেলে জাহির আলি (২৫)কে কয়েনে সিগারেট  না দেয়ায় ও আগের  পাওনা টাকা চাওয়ায় প্রথমে কথা কাটাকাটি ও পরে জাহিরের পক্ষের  সসলাম, সাদির, রাবুল, বাহাদুরত ও রনি সহ ১০/১৫জন দেশীয়  অস্ত্র -সস্ত্র দিয়ে মজিবুর রহমানকে  এলোপাতাড়ি  মার পিট করে জখম করে এবং তার দোকান ভাংচুর  করে। এ সময় স্থানীয়রা  ঘটনা স্থলে  উপস্থিত  হলে তারা মামলা না করার হুমকি  দিয়ে  পালিয়ে  যায়।

 

এ ব্যাপারে সংশ্লিষ্ট  ইউপি সদস্য  আব্দুর রউফের সাথে যোগাযোগ  করা হলে তিনি  ঘটনার  সত্যতা  নিশ্চিত  করে বলেন,আমরা স্থানীয়  ভাবে মীমাংসার  জন্য চেষ্টা করেছি। কিন্তু  মজিবুর রহমান মীমাংসায়। রাজি  হয়নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com