বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

আখাউড়া দিয়ে একমাসে ভারত থেকে ফিরেছেন ১০৭৪ বাংলাদেশি

আখাউড়া দিয়ে একমাসে ভারত থেকে ফিরেছেন ১০৭৪ বাংলাদেশি

নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশি ও ভারতীয় নাগরিকদের যাতায়াত অব্যাহত রয়েছে। এই স্থলবন্দর দিয়ে গত ২৬ এপ্রিল থেকে মঙ্গলবার ২৫ মে পর্যন্ত গত এক মাসে ১০৭৪ জন যাত্রী বাংলাদেশে প্রবেশ করেছে। সর্বশেষ মঙ্গলবার (২৫ মে) প্রবেশ করেছে ৩৪ জন।

১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন শেষে ৪৫৩ জন যাত্রীকে অবমুক্ত করা হয়। মঙ্গলবার ৪৯ জনকে অবমুক্ত করা হয়। আখাউড়া উপজেলা

 

আখাউড়া উপজেলা প্রশাসন সূত্র জানায়, ভারত ফেরত যাত্রীদের ব্রাক্ষণবাড়িয়া, কুমিল্লার বিভিন্ন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। ১০৭৪ জন যাত্রীর মধ্যে ২৫৯ জনকে ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য কুমিল্লা জেলায় প্রেরণ করা হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার ১০ টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন কেন্দ্রে অবস্থান করছেন ৩১৬ জন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার হোটেল অবকাশে ২৮ জন, হোটেল তাজ এ ৩০ জন, হোটেল গ্র্যান্ড মালেকে ২৮ জন, হোটেল আশিক প্লাজায় ৩২ জন, হোটেল তিতাস ভিউতে ৪৬ জন, হোটেল নিউ ইন্টারন্যাশনালে দুই জন, বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ২১ জন, ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল ৮৬ জন, আখাউড়ার হোটেল নাইন স্টারে ২০ জন, হোটেল রজনীগন্ধায় ২৩ জন অবস্থান করছেন।

 

নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নূর-এ আলম জানান, ভারত ফেরত যাত্রীদের বিষয়ে সরকারি যে নির্দেশনা দেয়া আছে সেগুলো কঠোর ভাবে মানা হচ্ছে। এ বিষয়ে সর্বোচ্চ গুরুত্বও দেয়া হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com